kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

গাইবান্ধায় বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

গাইবান্ধা প্রতিনিধি   

৪ জুলাই, ২০২০ ২০:০৯ | পড়া যাবে ১ মিনিটে



গাইবান্ধায় বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

গাইবান্ধা-পলাশবাড়ি সড়কের পলাশবাড়ি উপজেলার ডাকঘর এলাকায় শনিবার সন্ধ্যে ৬টায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন। নিহত দুইজন হলেন- মুছা মিয়া (২৮) ও  আকাশ (৩০) এবং আহত যুবকের নাম সাগর মিয়া (২৭)। তাদের বাড়ি জেলার সাদুল্যাপুর উপজেলার বকশিগঞ্জে।

পুলিশ ও এলাকাবাসী  জানায়, গাইবান্ধা থেকে  বগুড়াগামী একটি যাত্রীবাহী বাস পলাশবাড়ির ডাকঘর এলাকায় সাদুল্যাপুরের বকশিগঞ্জ থেকে গাইবান্ধার দিকে আসতে থাকা তিন মোটরসাইকেল আরোহীকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি রাস্তায় ছিটকে পড়লে চালকসহ একজন ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয়রা আহত সাগর মিয়াকে গাইবান্ধা জেলা সদর আধুনিক হাসপাতালে পাঠিয়েছেন। তিনি সাদুল্যাপুর উপজেলার ধাপের হাটের বকসী গঞ্জের সালাম মিয়ার ছেলে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.  রিপন কুমার জানান,  আহতকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান নিহতদের পরিচয় নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। ঘাতক বাসটিকে শনাক্ত করার চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা