kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

দিনাজপুর শুভসংঘের বৃক্ষরোপণ কর্মসূচি

দিনাজপুর প্রতিনিধি    

৪ জুলাই, ২০২০ ১৯:৫২ | পড়া যাবে ২ মিনিটে



দিনাজপুর শুভসংঘের বৃক্ষরোপণ কর্মসূচি

'এভুল কোরো না পাতা-ফুল ছিঁড়ো না, তিলে তিলে গড়ে উঠুক আমাদের এই উদ্যান'- এই স্লোগান নিয়ে কালের কণ্ঠ শুভসংঘ দিনাজপুর জেলা  শাখার উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। শনিবার দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে ফলদ ও ঔষধি বৃক্ষের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন।

জেলা প্রশাসক বলেন, বৈশ্বিক উষ্ণতা কমাতে বৃক্ষরোপণের কোনো বিকল্প নেই। শুভসংঘের সদস্যরা যে বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছে, সেটি চমৎকার একটি উদ্যোগ। আমি এই উদ্যোগের সঙ্গে রয়েছি। শুভসংঘের বন্ধুরা এভাবেই শুভকাজ করে যাবেন প্রত্যাশা করছি।

এ সময় উপস্থিত ছিলেন শুভসংঘের উপদেষ্টা সারদেশ্বরী বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফরিদুল ইসলাম, প্রধান শিক্ষক রতন কুমার রায়, আদর্শ কলেজের হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হানিফুর রহমান, কালের কণ্ঠ দিনাজপুর জেলা প্রতিনিধি এমদাদুল হক মিলন, নিউজ২৪-এর জেলা প্রতিনিধি ফখরুল হাসান পলাশ, কালের কণ্ঠ শুভসংঘ দিনাজপুর জেলা শাখার সভাপতি মো. রাসেল ইসলাম, সহসভাপতি মোসাদ্দেক হোসেন, দিনাজপুর সরকারি কলেজ শাখার সভাপতি রশিদুল ইসলাম, জেলা শাখার দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, দি.স.ক শাখার ইভেন্ট সম্পাদক হুমায়ুন কবির,পরিবেশবিদ মকিদ হায়দার শিপন প্রমুখ।

উল্লেখ্য, কালের কণ্ঠ শুভসংঘের বন্ধুরা দিনাজপুর জেলায় ১০টি শাখায় এক হাজার ফলদ,বনজ ও ঔষধি গাছের চারা রোপণের উদ্যোগ গ্রহণ করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা