kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

৯ দিন ধরে নিখোঁজ কলেজছাত্র অনিক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৪ জুলাই, ২০২০ ১৯:০৩ | পড়া যাবে ২ মিনিটে



৯ দিন ধরে নিখোঁজ কলেজছাত্র অনিক

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার পাথরঘাটা এলাকার বাসা থেকে বের হয়ে আর ফিরেননি চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের ছাত্র প্রান্ত ভট্টাচার্য্য অনিক (১৮)। এই ঘটনায় অনিকের বাবা প্রগতি ইন্ডাাস্ট্রিজ লিমিটেডের কর্মজীবী ত্রিপীদ কুমার ভাট্টাচার্য্য কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন (নং-১২৬৭) করেছেন। কিন্তু ঘটনার ৯ দিন পরও পুলিশ তাকে খুঁজে বের করতে পারেনি।

এই বিষয়ে জানতে চাইল কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ কামরুজ্জামান কালের কণ্ঠকে বলেন, অনিক নিখোঁজ হওয়ার ঘটনায় একটি সাধারণ ডায়েরি হয়েছে থানায়। এরপর থেকে অনিককে খোঁজা হচ্ছে। তিনি বাসায় মোবাইল ফোন ও মানিব্যাগ রেখে বের হয়েছেন। আশা করি শিগগির তার সন্ধান পাওয়া যাবে।

থানার একজন দায়িত্বশীল কর্মকর্তা কালের কণ্ঠকে বলেছেন, সাধারণ ডায়েরির বিষয়ে অনুসন্ধান পর্যায়ে জানতে পেরেছি, অনিকের ক্লাসমেটদের মধ্যে একজন মুসলিম মেয়ের সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠে। পরে অনিক ওই মেয়েকে প্রেমের প্রস্তাব দিলে মেয়েটি তা প্রত্যাখান করে। এই নিয়ে বিরহবেদনায় ভুগছিলেন অনিক। সেই অভিমানের বসে বাসা থেকে স্বেচ্ছায় বের হয়েছে? নাকি অন্য কোনো কারণে তিনি নিখোঁজ হয়েছেন সেই বিষয়ে পুলিশ অনুসন্ধান চালাচ্ছে।

অনিক নিখোঁজের পর ওই বান্ধবীর সঙ্গে পারিবারিকভাবে যোগাযোগ হয়েছে কি না? জানতে চাইলে অনিকের বড়বোন প্রত্যাশা ভট্টাচার্য্য কালের কণ্ঠকে বলেন, অনিকের সঙ্গে এক মেয়ের বন্ধুত্ব আছে শুনেছি। শুক্রবার যখন বাসা থেকে বের হয়ে যাচ্ছিল, তখন সে মোবাইল ফোন ও মানিব্যাগ বাসায় রেখে গেছে। আমরা ওই মেয়ের সঙ্গে যোগাযোগ করেছিলাম। আসলে ওই মেয়েও জানে না অনিক কোথায় গেছে। যেহেতু আমাদের কোনো শত্রু নেই এবং অভিমান করে ৯ দিন কেন ঘরের বাইরে থাকবে সেটা বুঝতে পারছি না। কোনো বিপদ বা অঘটনের শিকার হয়েছে কি না-সেই বিষয়ে আমাদের পরিবারের সবাই উদ্বিগ্ন।

মন্তব্য



সাতদিনের সেরা