kalerkantho

রবিবার। ২৫ শ্রাবণ ১৪২৭। ৯ আগস্ট ২০২০ । ১৮ জিলহজ ১৪৪১

চিকিৎসা না পেয়ে উপসর্গ নিয়ে মৃত্যুর অভিযোগ, ডাক্তার লাঞ্ছিত

গোপালগঞ্জ প্রতিনিধি   

৪ জুলাই, ২০২০ ১৮:১৩ | পড়া যাবে ২ মিনিটে



চিকিৎসা না পেয়ে উপসর্গ নিয়ে মৃত্যুর অভিযোগ, ডাক্তার লাঞ্ছিত

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা না পেয়ে করোনা উপসর্গ নিয়ে কাজী আলমগীর নামের এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ সময় জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. অপূর্ব বিশ্বাসকে শারীরিকভাবে লাঞ্ছিত করে রোগীর স্বজনরা। আজ শনিবার টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। এ বিষয়ে চিকিৎসকদের পক্ষে থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

টুংগীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ইয়ার আলী মুন্সী বলেন, শনিবার সকালে করোনা উপসর্গ নিয়ে ওই রোগী টুঙ্গিপাড়া উপজেলার কেরাইলকোপা গ্রামের কাজী আলমগীর হাসপাতালে আসে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করার কার্যক্রম শুরু করি। এরই মধ্যে ওই রোগীটি সকাল ৮টার দিকে মারা যায়। রোগীর আত্মীয় গাজী তরিকুল ও তার সাথে আসা ৩/৪ জন লোক কর্তব্যরত চিকিৎসক ডা. অপূর্ব বিশ্বাসকে শারীরিকভাবে লাঞ্ছিত করে।

গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ বলেন, ডাক্তারকে লাঞ্ছিত করার ঘটনা অত্যন্ত দুঃখজনক। সকল চিকিৎসকের মতামত সত্বেও করোনা কালীন সময়ে চিকিৎসা সেবা ব্যহত করে আমরা কোনো কর্মসূচি না দিয়ে দোষীদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি। 

মন্তব্য



সাতদিনের সেরা