kalerkantho

মঙ্গলবার  । ২০ শ্রাবণ ১৪২৭। ৪ আগস্ট  ২০২০। ১৩ জিলহজ ১৪৪১

প্রেমিকার স্বজনদের মারপিটে আহত কলেজছাত্র মারা গেছেন

সিরাজগঞ্জ প্রতিনিধি   

৪ জুলাই, ২০২০ ০৩:২৫ | পড়া যাবে ২ মিনিটে



প্রেমিকার স্বজনদের মারপিটে আহত কলেজছাত্র মারা গেছেন

সিরাজগঞ্জে প্রেমিকার স্বজনদের মারপিটে গুরুতর আহত সৌরভ হোসেন (২৫) নামে এক কলেজছাত্র মারা গেছেন। এ ঘটনায় প্রেমিকার চাচাসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 

শুক্রবার (৩ জুলাই) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সন্ধ্যায় তার মরদেহ গ্রামে নিয়ে আসা হয়। নিহত সৌরভ হোসেন সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের পার পাচিল গ্রামের নজরুল মাস্টার ওরফে বুদ্দিনের ছেলে ও সিরাজগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের ছাত্র।

নিহতের বাবা নজরুল ইসলাম মাস্টার জানান, একই গ্রামের প্রতিবেশী মোহাম্মদ শেখের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সৌরভের। এ বিষয়ে উভয় পরিবার জানাজানি হলে বিষয়টি নিয়ে সালিস বৈঠক বসার কথা ছিল। এরই এক পর্যায়ে ২৬ জুন রাতে সৌরভকে মোবাইলে ফোনে ডেকে নিয়ে মারপিট করে তার প্রেমিকার স্বজনরা। 

এতে সে গুরুতর আহত হলে তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৬ দিন পর তার মৃত্যু হয়।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আহম্মেদ জানান, বগুড়া থেকে নিহত কলেজছাত্রের মরদেহ এলাকায় আনার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকার দুর সম্পর্কের চাচা সোলায়মানসহ ৪ জনকে আটক করা হয়েছে। এদিকে এ হত্যাকাণ্ডের বিচার দাবিতে যমুনা নদী তীর সংরক্ষণ বাঁধে মানববন্ধন করে স্থানীয়রা।  

মন্তব্য



সাতদিনের সেরা