kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

সীতাকুণ্ডে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সেনা সদস্যের মৃত্যু

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

৩ জুলাই, ২০২০ ২৩:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



সীতাকুণ্ডে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সেনা সদস্যের মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক সেনা সদস্য নিহত হয়েছেন। আজ শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব হাসনাবাদ গ্রামের হাজী মো. কামাল উদ্দিনের ভাড়া ঘরে এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. মোমিন (৪৫)। সৈনিক নম্বর ৪০৫৪০৩৮। তিনি ময়মনসিংয়ের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত আনুমানিক ৯টায় ভাটিয়ারীর পূর্ব হাসনাবাদ গ্রামের মো. কামাল উদ্দিনের ভাড়াটিয়া সেনাবাহিনীর সৈনিক মো. মোমিন নিজ বাসায় অসতর্কতাবশত একটি বিদ্যুতের তারের সংস্পর্শে এসে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। খবর পেয়ে পুলিশ ও বাংলাদেশ মিলিটারি একাডেমি ভাটিয়ারীর সেনা কর্মকর্তারা সেখানে ছুটে আসেন। 

সীতাকুণ্ড থানার ওসি মো. ফিরোজ হোসেন মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করলেও বিস্তারিত জানাতে পারেননি। তিনি ঘটনাস্থলে উপস্থিত ফৌজদারহাট থানার সাব-ইন্সপেক্টর নুরুন্নবীর সঙ্গে কথা বলার পরামর্শ দেন। 

এদিকে এস আই নুরুন্নবীকে ফোন করলেও তিনি ব্যস্ত আছেন জানিয়ে কথা বলতে রাজি হননি। তবে ওই এলাকার জনপ্রতিনিধি ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মো. সাব্বির আহমেদ চৌধুরী বলেন, সেনা সদস্য মোমিন যে ঘরে থাকেন সেখানে দরজাসহ আশপাশ বিদ্যুতিক শর্ট হয়েছিল। এ কারণে তিনি সেখানে স্পর্শ করা মাত্রই বিদ্যুৎস্পৃষ্ট হন বলে আমরা ধারণা করছি। 

মন্তব্য



সাতদিনের সেরা