kalerkantho

শুক্রবার । ২৩ শ্রাবণ ১৪২৭। ৭ আগস্ট  ২০২০। ১৬ জিলহজ ১৪৪১

বানিয়াচংয়ে অটোরিকশা-মিনিবাস সংঘর্ষে ২ জনের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি   

৩ জুলাই, ২০২০ ১৬:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



বানিয়াচংয়ে অটোরিকশা-মিনিবাস সংঘর্ষে ২ জনের মৃত্যু

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় সিএনজি অটোরিকশা ও মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে সহদেব দাশ (৬০) ও কিশোর পাল (২৮) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরো তিন জন আহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কালারডুবা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সহদেব দাশ বানিয়াচং উপজেলার ভাটিপাড়া গ্রামের শষী মোহন দাশের ছেলে। পেশায় তিনি ডিম ব্যবসায়ী ছিলেন। অপর নিহত কিশোর পাল বাহুবল উপজেলার কল্যাণপুর গ্রামের বিমলপালের ছেলে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, সিএনজি অটোরিকশাযোগে ডিম নিয়ে ভাটিপাড়া থেকে হবিগঞ্জের দিকে যাচ্ছিলেন সহদেব দাশ। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী মিনিবাসের সাথে অটোরিকশাটির সংঘর্ষ হলে তিনি আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত কিশোর পালকে গুরুতর অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়।

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শফিকুল ইসলাম জানান, দুর্ঘটনার পর অটোরিকশাটি পাশ্ববর্তী খাদে পড়ে যায় এবং মিনিবাস উল্টে যায় রাস্তার মাঝখানে। অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় গুরতর আহত আমির হামজা (৩), আখি দাশ (৩৬) ও সুজনকে (৪০) হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা