kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

সাবেক মহিলা ভাইস চেয়ারম্যানকে কুপিয়ে জখম

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

৩ জুলাই, ২০২০ ১৬:০৩ | পড়া যাবে ২ মিনিটে



সাবেক মহিলা ভাইস চেয়ারম্যানকে কুপিয়ে জখম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রমা রানী মজুমদার শোভাকে (৫৫) কুপিয়ে জখম করেছে প্রতিবেশী ইসমাইল হাওলাদার। বৃহস্পতিবার রাত ৯টার দিকে মঠবাড়িয়া পৌর শহরের তিন নম্বর দক্ষিণ বন্দর স্লুইজগেট মহল্লার বাস ভবনে সে এ হামলার শিকার হয়। গুরুতর অবস্থায় আহত চেয়ারম্যানকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার মাথায় ৬টি স্থানে ধারালো অস্ত্রের কোপে ক্ষত হয়েছে। সীমানা প্রাচীর নিয়ে বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে ভূক্তভোগী পরিবার সূত্রে জানাগেছে।

অভিযুক্ত হামলাকারী ইসমাইল তালুকদার একই মহল্লার রত্তন হাওলাদার এর ছেলে। সে সম্প্রতি একটি মামলায় জামিনে বেরিয়ে এসে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যানের ওপর এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটায়।

হাসপাতালে চিকিৎসাধীন আহত রমা রানী জানান, তাঁর সাথে ইসমাইল হাওলাদার এর জমির সীমানা প্রাচীর নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। সম্প্রতি ইসমাইল একটি মামলায় জেল হাজতে যায়। জেল থেকে জামিনে মুক্ত হয়ে বাড়িতে এসে তাকে দোষারোপ অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে বাসায় কেউ না থাকায় প্রতিপক্ষ ইসমাইল ধারালো অস্ত্র নিয়ে তাঁর ওপর অতর্কিতে হামলা চালায়। রান্নাঘরে রান্না করা অবস্থায় ইসমাইল ধারালো অস্ত্র দিয়ে তাকে মাথায় এলোপাতারি কোপানো শুরু করে। তাঁর আর্ত চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে হামলাকারী ইসমাইল পালিয়ে য়ায়। পরে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করা হয়। পুলিশ খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত সার্জন ডা. রাকিবুর রহমান বলেন, মহিলা ভাইস চেয়ারম্যানের মাথার ৬টি স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে তিনি কিছুটা আশঙ্কামুক্ত। তাকে যথাযথ চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুদুজ্জামান মিলু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহত মহিলা ভাইস চেয়ারম্যানের পরিবারের পক্ষ হতে অভিযোগ দায়ের করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা