kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

ভালুকায় ইউপি সদস্যের ওপর সন্ত্রাসী হামলা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি   

৩ জুলাই, ২০২০ ১৫:৪২ | পড়া যাবে ২ মিনিটে



ভালুকায় ইউপি সদস্যের ওপর সন্ত্রাসী হামলা

ময়মনসিংহের ভালুকায় সন্ত্রসী হামলার শিকার হয়েছেন উপজেলার ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মিয়াজুর রহমান ইউসুফ। তিনি একই ইউনিয়নের চানপুর গ্রামের আবদুল মোতালেবের ছেলে।

বৃহস্পতিবার (২ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ভায়াবহ এলাকায় তার ওপর ওই হামলার ঘটনা ঘটে। আহত ওই ইউপি সদস্যকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় মামলার মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় ও আহত মেম্বারের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার কাজ শেষে রাতে মোটরসাইকেলে করে ভালুকায় ফিরছিলেন মিয়াজুর। পরে, রাত ৮টার দিকে উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ভায়াবহ এলাকায় পৌঁছলে একদল সন্ত্রাসী তার মোটরসাইকেলের গতি রোধ করে হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওই সময় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। ভালুকা মডেল থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে। 

ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, তার ধারণা, এলাকায় মাদক কারবারে বাঁধা দেওয়ায় ইউপি সদস্য মিয়াজুর রহমান ইউসুফের ওপর ওই সন্ত্রাসী হামলা হয়ে থাকতে পারে। মামলার প্রস্তুতি চলছে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাঈন উদ্দিন জানান, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা