kalerkantho

সোমবার  । ১৯ শ্রাবণ ১৪২৭। ৩ আগস্ট  ২০২০। ১২ জিলহজ ১৪৪১

চলে গেলেন মাটিরাঙ্গা উপজেলা দুপ্রক সভাপতি আব্দুর রহিম

মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) প্রতিনিধি   

৩ জুলাই, ২০২০ ০০:২৮ | পড়া যাবে ২ মিনিটে



চলে গেলেন মাটিরাঙ্গা উপজেলা দুপ্রক সভাপতি আব্দুর রহিম

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও মাটিরাঙ্গা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুর রহিম আর নেই। দীর্ঘদিনের বন্ধু-বান্ধব আর স্বজনদের শোকে ভাসিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ফেনীর বারাহীপুরে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. আব্দুর রহিমের মৃত্যুতে তাঁর দীর্ঘদিনের ঠিকানা মাটিরাঙ্গা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর। ব্যক্তিগত জীবনে অবিবাহিত ছিলেন মো. আব্দুর রহিম। মৃত্যুকালে তিনি ভাই-বোন, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।

শুক্রবার বেলা ১১টার দিকে ফেনীর বারাহীপুরে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হবে বলে পরিবার সূত্র নিশ্চিত করেছে।

একজন পরিচ্ছন্ন ও সাদামনের মানুষ মো. আব্দুর রহিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তাঁর আত্মার শান্তি কামনা করেছেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম।

গণমাধ্যমে দেওয়া পৃথক পৃথক শোক বার্তায় তারা বলেন, বরাবরই একজন নির্লোভ মানুষ ছিলেন মরহুম আব্দুর রহিম। তিনি ছিলেন সকল লোভ লালসার ঊর্ধ্বে। তাঁর মৃত্যুতে যে শুন্যতা তৈরি হয়েছে তা কখনো পূরণ হবার নয়। শোক বার্তায় তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন তারা।

মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও মাটিরাঙ্গা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুর রহিমের মৃত্যুতে মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড (সদর) কাউন্সিলর মো. শহিদুল ইসলাম সোহাগ ও ব্যবসায়ী নেতারা পৃথক পৃথকভাবে শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় নেতারা তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা