kalerkantho

রবিবার। ২৫ শ্রাবণ ১৪২৭। ৯ আগস্ট ২০২০ । ১৮ জিলহজ ১৪৪১

লাকসামে নতুন করে আরো ৬ জন করোনায় আক্রান্ত

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

২ জুলাই, ২০২০ ২২:০৮ | পড়া যাবে ২ মিনিটে



লাকসামে নতুন করে আরো ৬ জন করোনায় আক্রান্ত

লাকসামে করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। নতুন করে আরো ছয়জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ২২৬ জনে দাঁডিয়েছে। আজ বৃহস্পতিবার লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. মো আবদুল মতিন ভূঁইয়া করোনায় আক্রান্তের এ তথ্য নিশ্চিত করেছেন।

লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, গত সোমবার (২৯ ও ৩০ জুন) সংগৃহীত ২৩ জনের নমুনা কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। 

আজ বৃহস্পতিবার কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় থেকে তাঁদের রিপোর্ট পাওয়া গেছে। প্রাপ্ত রিপোর্টে দেখা গেছে, সাতজনের করোনা পজিটিভ এবং ১৬ জনের রিপোর্ট নেগেটিভ। তবে পজিটিভ সাতজনের মধ্যে একজনের দ্বিতীয়বার নমুনা পরীক্ষার রিপোর্টও রয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে আরো জানা গেছে, লাকসামে এই পর্যন্ত ১০৯৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তন্মধ্যে ১০৬৪ জনের রিপোর্ট পাওয়া গেছে এবং ৩১ জনের রিপোর্ট প্রক্রিয়াধীন। এ পর্যন্ত মোট আক্রান্ত ২২৬ জন। সুস্থ হয়েছেন ১৬১ জন এবং মারা গেছেন সাতজন।

লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন।

তিনি বলেন, করোনা সংক্রমণ ঠেকাতে সচেতনতা ও সতর্কতার কোনো বিকল্প নেই। স্বাস্থ্যবিধি মেনে চলতে সবার প্রতি তিনি আহ্বান জানান।

মন্তব্য



সাতদিনের সেরা