kalerkantho

রবিবার। ২৫ শ্রাবণ ১৪২৭। ৯ আগস্ট ২০২০ । ১৮ জিলহজ ১৪৪১

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন স্কুলশিক্ষক

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

২ জুলাই, ২০২০ ২১:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন স্কুলশিক্ষক

করোনা উপসর্গ নিয়ে বরগুনার আমতলী উপজেলার মহিষডাঙ্গা গ্রামের এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে। বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাত ১টার দিকে তার মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে নিশ্চিত করেছে তাঁর পরিবার।

জানা গেছে, উপজেলার মহিষডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. কুদ্দুস মোল্লা বেশ কিছুদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তিনি নিজেই ফার্মেসি থেকে ওষুধ কিনে খেয়ে সুস্থ হচ্ছিলেন না। গত বুধবার সকালে তার জ্বর ও শ্বাসকষ্ট বেড়ে গেলে স্বজনরা তাঁকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ওই দিন দুপুরে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ  হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দিবাগত রাত ১টার দিকে তাঁর মৃত্যু হয়। বৃহস্পতিবার দুপুরের পর স্থানীয়রা তাঁর গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন করেন।

স্থানীয় ইউপি সদস্য মো. জসিম উদ্দিন জানান, শিক্ষক কুদ্দুস মোল্লা করোনা উপসর্গ নিয়েই মারা গেছেন। সে কারণে আমরা অল্প কয়েকজন লোক জানাজা পড়ে তাঁর দাফন সম্পন্ন করেছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. তানজিরুল ইসলাম বলেন, মৃত্যুবরণকারী শিক্ষক করোনা উপসর্গ নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে এসেছিলেন। তাঁর অবস্থা গুরুতর হওয়ায় আমরা তাঁকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করি। আজ শুনলাম তিনি মারা গেছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা