kalerkantho

শনিবার । ২৪ শ্রাবণ ১৪২৭। ৮ আগস্ট  ২০২০। ১৭ জিলহজ ১৪৪১

বোরখা পার্টির ছিনতাইয়ের শিকার দুই শিক্ষিকা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

২ জুলাই, ২০২০ ২০:১৮ | পড়া যাবে ২ মিনিটে



বোরখা পার্টির ছিনতাইয়ের শিকার দুই শিক্ষিকা

ঈশ্বরদীতে বেড়েছে বোরখা পার্টির ছিনতাই। চলতি সপ্তাহে ৫ দিনের ব্যবধানে এই পার্টি কর্তৃক ছিনতাইয়ে শিকার হয়েছেন দুই শিক্ষিকা। তাঁরা হলেন, শহরের মধ্য অরণকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আয়েশা সিদ্দিকা (৫৭) ও ফতেমহম্মদপুর এলাকার স্কুল শিক্ষিকা হোসনে আরা পলি (৪৫)। 

আজ ও গত রবিবার দুপুরে ঈশ্বরদী পৌর সুপার মার্কেটের সামনে একই স্থানে ছিনতাইয়ের ঘটনা দুটি ঘটে। তবে থানায় কোন অভিযোগ করেননি ভূক্তভোগীরা। এক সপ্তাহে একই সময় একই স্থানে এ ঘটনায় ছিনতাই আতঙ্ক দেখা দিয়েছে বাজারে।

ছিনতাইয়ে শিকার প্রধান শিক্ষিকা আয়েশা সিদ্দিকা জানান, আজ দুপুরে স্কুল মেরামতের জন্য সরকারি বরাদ্দের ১ লাখ ৮৪ হাজার টাকা সোনালী ব্যাংক, ঈশ্বরদী শাখা থেকে তোলেন। এ সময় ব্যাংকের ভেতর থেকেই ৪ জন বোরখা পরিহিত মহিলা তাকে অনুসরণ করেন। ব্যাগে টাকা নিয়ে ব্যাংক থেকে বের হয়ে ঈশ্বরদী পৌর সুপার মার্কেটের সামনে আসলে বোরখা পরিহিত ৪ মহিলা তাঁকে ঘিরে ধরেন। চলে যাওয়ার পর তাদের আচরণে সন্দেহ হলে প্রধান শিক্ষিকা ভ্যানিটি ব্যাগ খুলে দেখেন তাতে কোন টাকা নেই। এসময় তাদের ধরতে চারিদিকে খোঁজাখুঁজি করা হলেও আর পাওয়া যায়নি। বিষয়টি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে জানানো হয়েছে বলে জানান তিনি।

এদিকে গত রবিবার একই সময়, একই স্থানে বোরখা পার্টির ছিনতাইয়ে শিকার হয়ে নগদ ২০ হাজার টাকা হারিয়েছেন শহরের ফতেমহম্মদপুর এলাকার স্কুল শিক্ষিকা হোসনে আরা পলি (৪৫)।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, ঘটনা দুটি তিনি শুনেছেন। তবে কেউ থানায় অভিযোগ করেননি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা