kalerkantho

বুধবার । ২৮ শ্রাবণ ১৪২৭। ১২ আগস্ট ২০২০ । ২১ জিলহজ ১৪৪১

অন্তঃসত্ত্বা নারীকে কুপিয়ে জমি দখলের অভিযোগ

হিলি প্রতিনিধি   

২ জুলাই, ২০২০ ১৯:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



অন্তঃসত্ত্বা নারীকে কুপিয়ে জমি দখলের অভিযোগ

হিলিতে অন্তঃসত্ত্বা নারীকে কুপিয়ে জায়গা দখলের অভিযোগ উঠেছে প্রভাবশালী এক প্রতিবেশীর বিরুদ্ধে। আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ওই নারীকে। উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা জানান, দীর্ঘ কয়েক যুগ ধরে ৩ শতক জায়গায় বসবাস করে আসছিলেন নানি রাশেদা, নাতি সাইফুল ও তাঁর স্ত্রী। সেই জায়গাটি নিজের দাবি করে আসছে প্রতিবেশী প্রভাবশালী রব্বানী, আজাহার ও তাঁর পরিবারের লোকজন। বুধবার সকালে সাইফুল গোয়ালঘরে কাজ করতে গেলে হঠাৎ করে প্রভাবশালীরা তাঁর ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় গুরুতর আহত হন সাইফুলের সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী সামছুন্নাহার। পরে তাঁকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে হাকিমপুর থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার নাজমুস সাঈদ জানান, আজ সকালে ছামছুন্নাহার নামের একজন অন্তঃসত্ত্বা রোগী আঘাতপ্রাপ্ত অবস্থায় ভর্তি হন। বর্তমানে তিনি চিকিৎসাধীন। তাঁর অবস্থা উন্নতির দিকে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক আকন্দ জানান, ঘটনা শোনার পর সেখানে আমার পুলিশের সদস্যরা গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম জানান, যেহেতু এটি মারধরের বিষয় এটা ফৌজদারি মামলায় পড়ে। আমি ওসিকে বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য বলেছি এবং এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা