kalerkantho

বৃহস্পতিবার । ২২ শ্রাবণ ১৪২৭। ৬ আগস্ট  ২০২০। ১৫ জিলহজ ১৪৪১

তরকারি আনতে গিয়ে নিখোঁজ, পুকুরে মিলল গৃহবধূর লাশ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি   

২ জুলাই, ২০২০ ১৯:০৩ | পড়া যাবে ২ মিনিটে



তরকারি আনতে গিয়ে নিখোঁজ, পুকুরে মিলল গৃহবধূর লাশ

রংপুরের পীরগাছায় বাবার বাড়িতে তরকারি আনতে গিয়ে নিখোঁজের ২০ ঘণ্টা পর আকলিমা বেগম (৩০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার অনন্তরাম গ্রামের একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিন সন্তানের জননী আকলিমা বেগম ওই গ্রামের ফজলুল হকের স্ত্রী।

পুলিশ ও স্বজনরা জানায়, গতকাল বুধবার রাত ৮টার দিকে স্বামীর বাড়ি থেকে পাশের বাবার বাড়িতে তরকারি আনতে যান আকলিমা বেগম। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। আত্মীয়-স্বজনের বাড়িসহ সর্বত্র খুঁজেও তাকে পাওয়া যাচ্ছিল না। অনন্তরাম গ্রামের নরুল হকের মেয়ে আকলিমা বেগমের সঙ্গে পাশের বাড়ির ফজলুল হকের দীর্ঘদিন আগে বিয়ে হয়। ফলজুল হক পুলিশের উপপরিদর্শক হিসেবে খিলখেত থানায় কর্মরত। তাদের তিন সন্তান রয়েছে।

আজ বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বাড়ির পাশের একটি পুকুরে আকলিমার মরদেহ ভেসে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করেছে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।। মরদেহের সুরতহাল প্রতিবেদন করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ধারণা করা হচ্ছে আকলিমাকে হত্যা করে তার মরদেহ পুকুরে ফেলা রাখা হয়েছিল।

মন্তব্য



সাতদিনের সেরা