kalerkantho

বুধবার । ২৮ শ্রাবণ ১৪২৭। ১২ আগস্ট ২০২০ । ২১ জিলহজ ১৪৪১

৩৩৬ বস্তা ভুট্টাসহ ট্রাক ডুবে গেল পুকুরে

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি    

২ জুলাই, ২০২০ ১৮:৪২ | পড়া যাবে ২ মিনিটে



৩৩৬ বস্তা ভুট্টাসহ ট্রাক ডুবে গেল পুকুরে

জামালপুরের দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদ ইউনিয়নের বটতলা মোড়ে ৩৩৬ বস্তা ভুট্টাসহ ট্রাক ডুবির ঘটনা ঘটে। গতকাল রাত ১১টায় রাস্তা অতিক্রম করার সময় মাটি ডেবে গিয়ে উল্টে পার্শ্ববর্তী পানি ভর্তি পুকুরে ডুবে যায়। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি। ট্রাকচালক ও হেলপার পলাতক আছে বলে জানা গেছে।

আজ দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, ডুবে যাওয়া ট্রাক থেকে উদ্ধারকারীরা ভুট্টার বস্তা টেনে পানি থেকে নৌকায় তুলছে। ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীদের প্রতিনিধি দলের সাথে কথা বলে জানা যায়, জামালপুরের জেবি এন্টারপ্রাইজের মালিক বেলাল নামে এক ব্যাবসায়ী ভুট্টা কিনে দুই সপ্তাহ আগে স্থানীয় ঝালরচর বাজারের গোডাউনে রেখে দিয়েছিল। গত রাতে সেই ৩৩৬ বস্তা ভুট্টা ট্রাকে লোডকরে ঢাকার আফতাব গ্রুপের পল্ট্রিফিডে দেওয়ার জন্য রওনা দেয়। কিন্ত ঝালরচর বাজার থেকে পাঁচ মিনিট আসার পর কান্দিরগ্রাম বটতলা মোড়ে এসে অন্য আরেকটি ট্রাককে সাইট দিয়ে অতিক্রম করার সময় মাটি ডেবে গিয়ে উল্টে রাস্তার পার্শ্ববর্তী পুকুরে পরে যায়।

ট্রাকটি পানি ভর্তি পুকুরে ডুবে আছে। শেষ খবর পাওয়া পর্যন্ত উদ্ধার চেষ্টা অব্যাহত রয়েছে। ১৫০ বস্তা ভুট্টা উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া কালের কণ্ঠকে বলেন, উদ্ধার কার্য মনিটর করার জন্য আমি পুলিশকে পাঠিয়েছি। সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা