kalerkantho

বৃহস্পতিবার । ২২ শ্রাবণ ১৪২৭। ৬ আগস্ট  ২০২০। ১৫ জিলহজ ১৪৪১

মধুখালীতে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২ জুলাই, ২০২০ ১৭:৪৭ | পড়া যাবে ১ মিনিটে



মধুখালীতে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

ফরিদপুরের মধুখালী উপজেলার কোড়কদি ইউনিয়নের কাটাখালী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মো. সিদ্দিক মোল্লা (৬৫) নামে একজন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার কোড়কদি ইউনিয়নের চেয়ারম্যান মো. মুকুল হোসেন রিক্ত এবং সাবেক ইউপি সদস্য আহম্মদ আলীর সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। আজ বেলা ১১টার দিকে ইউপি চেয়ারম্যান মুকুল হোসেনের সমর্থক হিসেবে পরিচিত সিদ্দিক মোল্লা তার নিজের বাড়ির বারান্দায় বসেছিলেন। এসময় আহম্মদ আলীর সমর্থকরা সিদ্দিক মোল্যার ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। স্থানীয়রা আহত সিদ্দিককে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

মধুখালী থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

মন্তব্য



সাতদিনের সেরা