kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

বাড়িতে ডেকে ফুপা কর্তৃক শিশু ধর্ষণ! ধর্ষক গ্রেপ্তার

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি   

২ জুলাই, ২০২০ ১৬:৪২ | পড়া যাবে ২ মিনিটে



বাড়িতে ডেকে ফুপা কর্তৃক শিশু ধর্ষণ! ধর্ষক গ্রেপ্তার

রাজশাহী দুর্গাপুরে ফুপা কর্তৃক ১১ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছেন। শিশুটি রৈপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। ঘটনাটি ঘটেছে উপজেলার মাড়িয়া গ্রামে।

এ ঘটনায় শিশুটির পিতা শহীদ বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি শিশু ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে দুর্গাপুর থানা পুলিশ বুধবার রাতে অভিযান চালিয়ে লম্পট ধর্ষক ফুপা বজলুর রহমানকে (৪৫) গ্রেপ্তার করেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ৩০ জুন মঙ্গলবার বিকালে মাড়িয়া গ্রামের মৃত চাঁন শেখ এর ছেলে বজলুর রহমান কৌশলে ওই শিশুটিকে তার বাড়িতে ডেকে নেয়। পরে বাড়িতে তার স্ত্রী সন্তান না থাকায় শিশুটিকে ফুসলিয়ে ধর্ষণ করে। এসময় তার চিৎকার ও কান্নাকাটিতে ধর্ষক পালিয়ে যায়। পরে এ ঘটনায় স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারতে (ওসিসি) ভর্তি করেন। বর্তমানে শিশুটি সেখানে চিকিৎসাধীন রয়েছে।

গত বুধবার রাতে শিশুটির পিতার মামলার প্রেক্ষিতে লম্পট বজলুর রহমানকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) খুরশিদা বানু (কনা) জানান, মঙ্গলবার শিশুটিকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা করে শিশুটির বাবা। সেই মামলায় ধর্ষক বজলুর রহমানকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা