kalerkantho

শুক্রবার । ৩০ শ্রাবণ ১৪২৭। ১৪ আগস্ট ২০২০ । ২৩ জিলহজ ১৪৪১

বজ্রপাতে দুই যুবক ও গৃহবধূর মৃত্যু

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি ও ডোমার (নীলফামারী) প্রতিনিধি   

২ জুলাই, ২০২০ ১৬:৩১ | পড়া যাবে ২ মিনিটে



বজ্রপাতে দুই যুবক ও গৃহবধূর মৃত্যু

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের বজ্রপাতে দুই যুবকের মৃত্যু হয়েছে। এসময় দুজন আহত হয়েছেন। দহগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন প্রধান বজ্রপাতে দুইজন নিহত ও দুইজন আহতের সত্যতা নিশ্চিত করেন।

জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার সময় দহগ্রামের ইউনিয়নের সাকোয়া নদীতে ৭-৮ জনের একটি দল মাছ ধরতে যায়। এ সময় প্রচন্ড বৃষ্টিপাতের সাথে বজ্রপাত হয়। বজ্রপাতে ওই ইউনিয়নের আঙ্গোরপোতা ইসলামপুর গ্রামের মো. জহর উদ্দিনের ছেলে মো. রাকিব হোসেন (২৪) ও রফিকুল ইসলাম খন্দকারের ছেলে মো. জাহিদুল ইসলাম (২৭) ঘটনাস্থলে নিহত হন। আহতরা হলেন- একই গ্রামের আছির উদ্দিনের ছেলে মো.সফিকুল ইসলাম (৩০) ও ইব্রাহিম মিয়ার ছেলে রাশেদ মিয়া (২৬)। আহত দুজন পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে নীলফামারীর ডোমারে উপজেলায় বজ্রপাতে গৃহবধূ ফাতেমা বেগম (৪৫) নিহত হয়েছেন। তার স্বামী আব্দুল মান্নানকে (৫০) গুরুত্বর আহত অবস্থায় ডোমার উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের নওদাবস গ্রামে ঘটনাটি ঘটে।

বোড়াগাড়ি ইউনিয়ন পরষিদের চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আহত আব্দুল মান্নানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলও জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা