kalerkantho

মঙ্গলবার  । ২০ শ্রাবণ ১৪২৭। ৪ আগস্ট  ২০২০। ১৩ জিলহজ ১৪৪১

চার মাসেও সন্ধান মেলেনি ইয়াসিনের

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

২ জুলাই, ২০২০ ১৫:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



চার মাসেও সন্ধান মেলেনি ইয়াসিনের

তিন মাস ২১ দিন পার হলেও সন্ধান মেলেনি নিখোঁজ মাদরাসাছাত্র ইয়াসিন মল্লিকের (১১)। সে যশোরের অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের কোদলা হাফেজিয়া মাদরাসার হেফজ বিভাগের ছাত্র ছিল। নিখোঁজ ইয়াসিন মল্লিক নড়াইল জেলার আগদিয়া গ্রামের দিনমজুর এহিয়া মল্লিকের ছেলে।

এহিয়া মল্লিক কালের কণ্ঠকে জানান, গত ১৫ মার্চ বিকালে মাদরাসার শিক্ষক রফিকুল ইসলামের মাধ্যমে জানতে পারেন তার ছেলেক খুঁজে পাওয়া যাচ্ছে না। ওই দিন রাতে ০১৯৮৩-৪৬৩৬২৪ নম্বর থেকে ফোন করে ছেলের মুক্তিপণ হিসেবে দুই লাখ টাকা দাবি করে এক ব্যক্তি। টাকা না দিলে ছেলেকে হত্যা করার হুমকি দেওয়া হয়। পরদিন ১৬ মার্চ ছেলে নিখোঁজ ও চাঁদার বিষয় নিয়ে অভয়নগর থানায় জিডি করেন তিনি। এরপর গত ২২ মার্চ নড়াইল সদর থানায় একটি জিডি করা হয়।

তিনি আরো জানান, নড়াইল সদর থানায় জিডি করার এক সপ্তাহ পর পৃথক তিনটি মোবাইল নম্বর (০১৯৮৩-৪৬৩৬২৪, ০১৫৭১-১২৭৪২৬, ০১৮১৪-৬০৮৮৫৯) থেকে ফোন করে বিভিন্ন ভয়ভীতি দেখানো হয়। যে কারণে হতদরিদ্র দিনমজুর এহিয়া মল্লিক ছেলে উদ্ধারে অভয়নগর থানায় গত ২ মে পুনরায় আরো একটি জিডি করেন। সম্প্রতি খুলনা র‌্যাব ৬-এর অধিনায়ক বরাবর সকল জিডির ফটোকপিসহ একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানান। 

তিনি প্রশাসনসহ সাংবাদিকদের মাধ্যমে তাঁর নিখোঁজ শিশু সন্তান ইয়াসিনকে ফিরে পেতে সকলের সহযোগিতা কামনা করেছেন। যোগাযোগ এহিয়া মল্লিক ০১৮২৮-১৭০৮৯২। 

মন্তব্য



সাতদিনের সেরা