kalerkantho

রবিবার । ২৮ আষাঢ় ১৪২৭। ১২ জুলাই ২০২০। ২০ জিলকদ ১৪৪১

দেশীয় অস্ত্রসহ কেরানীগঞ্জে তিন ডাকাত গ্রেপ্তার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১ জুলাই, ২০২০ ০৫:০৪ | পড়া যাবে ২ মিনিটে



দেশীয় অস্ত্রসহ কেরানীগঞ্জে তিন ডাকাত গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে মো. বাবুল (১৯), মো. রিপন (২২), মো. হাবীব (২৬) নামে তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা দক্ষিণ ডিবি পুলিশ। মঙ্গলবার (৩০ জুন) ভোরে কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় পাসপোর্ট অফিসের কিছুটা দূর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

ঢাকা জেলা দক্ষিণ ডিবির পুলিশ পরিদর্শক মো. নাজমুল হাসান জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ সুকৌশলে সড়কে ডাকাতির সঙ্গে জড়িত। কদমতলীর মোড় টু পোস্তগোলায় সিএনজিতে আসা-যাওয়াকারী যাত্রীদের রাতের আঁধারে সিএনজিতে ঝিলমিল এলাকায় নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব ছিনিয়ে নেয়। 

কেরানীগঞ্জ ও ঝিলমিলসহ আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন ধরে ছিনতাই ও ডাকাতি করে আসছিল। করোনাকালীন সময়ে এদের তৎপরতা অনেক বেড়ে গেছে।

মঙ্গলবার ভোরে ডাকাতরা ডিবির পাতা ফাঁদে পা দেয়। এবং ঝিলমিল এলাকা থেকে তাদের অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পরে তারা ডাকাতির বিষয় স্বীকার করে আরো বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দেয়।

ঢাকা জেলা পুলিশ সুপারের নিদের্শনায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ দক্ষিণ)  তত্ত্বাবধানে ঢাকা জেলা ডিবি দক্ষিণের অফিসার ফোর্সের সহায়তায় তাদেরকে গ্রেপ্তার করি।
ডাকাত দলের বাকি সদস্যদের গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা অব্যাহত আছে বলে আরো জানায় ডিবি পুলিশ পরিদর্শক নাজমুল হাসান।

মন্তব্য



সাতদিনের সেরা