kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

কিন্ডারগার্টেন পরিচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি   

৩০ জুন, ২০২০ ১৯:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



কিন্ডারগার্টেন পরিচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুড়িগ্রামের উলিপুরে প্যারাগন কিন্ডারগার্টেন নামের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচালক রওশন আলী সরদার (৫৭) নামের এক শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে শহরের গুনাইগাছ মোড়সংলগ্ন উলিপুর-চিলমারী সড়কের পাশে অবস্থিত ওই প্রতিষ্ঠানের একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় স্থানীয় মানুষজনের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। 

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বজরা ইউনিয়নের সাদুয়াদামার হাট সরদার পাড়া গ্রামের মৃত নুরুজ্জামান সরদারের ছেলে রওশন আলী সরদার দীর্ঘদিন ধরে পারিবারিক সমস্যা ও আর্থিক সংকটে মানসিক বিপর্যস্ত ছিলেন। এ অবস্থায় তিনি পরিবার থেকে আলাদা হয়ে শহরের গুনাইগাছ মোড়সংলগ্ন উলিপুর-চিলমারী সড়কের পাশে অবস্থিত তার প্রতিষ্ঠিত প্যারাগন কিন্ডারগার্টেনের একটি কক্ষে বসবাস শুরু করেন।

মঙ্গলবার সকালে প্রতিষ্ঠানের কেয়ারটেকার আব্দুল গফুর তাকে শয়নকক্ষে দেখতে না পেয়ে ডাকাডাকি শুরু করেন। কোনো সাড়াশব্দ না পেয়ে নিহতের ছোট ভাই জাফর সাদেক সরদারের স্ত্রী শাওনকে ডেকে নিয়ে এসে খোঁজাখুঁজির একপর্যায়ে কিন্ডারগার্টেনের একটি কক্ষে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রওশন আলী সরদার এলাকায় একজন অভিজ্ঞ ও মেধাবী শিক্ষক হিসেবে সুপরিচিত ছিলেন। তার হাতেগড়া অসংখ্য ছাত্র এখন বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত। লুঙ্গি ও সবুজ রঙের শার্ট পরিহিত রহস্যজনক গলায় রশি বাঁধা ঝুলন্ত মরদেহ দেখে বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। 

উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা