kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

মাস্ক নেই, সেবাও নেই

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি    

৭ জুন, ২০২০ ০১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



মাস্ক নেই, সেবাও নেই

সিলেট বিভাগের উপজেলা পর্যায়ে চুনারুঘাট উপজেলায় করোনা শনাক্ত হয়েছে সবচেয়ে বেশি। এমন পরিস্থিতিতে করণীয় নিয়ে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাসের কার্যালয়ে চুনারুঘাটে কর্মরত সকল সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার রাত ৮টায় অনুষ্ঠিত সভায় ইউএনও সত্যজিত রায় দাশ বলেন, সবাইকে আগের চেয়ে আরো বেশি সচেতন হতে হবে। মাস্ক পড়তে হবে। হাট বাজারে বা উপজেলা প্রশাসনের সেবা নিতে আসা লোকজনকে মাস্ক পরা ছাড়া কোনো সেবা দেওয়া হবে না। মাস্ক নেই, সেবাও নেই। এমন পরিবেশ আমাদের সৃষ্টি করতে হবে।

তিনি আরো বলেন, বিকাল ৪টার ভেতরে সকল দোকান বন্ধ করতে হবে। দোকানের ক্রেতা-বিক্রেতাদের বাধ্যতামূলকভাবে মাস্ক ব্যবহার করতে হবে। মার্কেটের সামনে হাত ধোয়ার ব্যবস্থা রাখতে হবে। আগামীকাল থেকে এগুলো কঠোরভাবে পর্যবেক্ষণ করা হবে। যারা মানবেন না তাদেরকে আইনের আওতায় আনা হবে। 

এসময় উপস্থিত ছিলেন, চুনারুঘাটের সহকারী কমিশনার (ভূমি) মিল্টন চন্দ্র পাল, সাংবাদিক কামরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, জামাল হোসেন লিটন, ইসমাইল হোসেন বাচ্চু, খন্দকার আলাউদ্দিন, মীর জুবায়ের আলম, নুর উদ্দিন সুমন, শাহজাহান জলি, শওকত আলী ও শংকর শীল।

উল্লেখ্য, হবিগঞ্জ জেলায় দুইশ আটজন করোনায় আক্রান্ত। তার মধ্যে চুনারুঘাট উপজেলায় ৫৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে একজনের।

মন্তব্য



সাতদিনের সেরা