kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

রাণীশংকৈলে নতুন করে তিনজনের করোনা শনাক্ত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি   

৭ জুন, ২০২০ ০০:৫০ | পড়া যাবে ২ মিনিটে



রাণীশংকৈলে নতুন করে তিনজনের করোনা শনাক্ত

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় নতুন করে তিনজনের করোনা শনাক্ত হয়েছে। গত ১ জুন তাদের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে শনিবার রাতে তাদের রিপোর্ট পজিটিভ আসে।

রোগীরা হলেন, রাণীশংকৈল বন্দরের ৩৫ বছরের এক নারী, পৌর শহরের উত্তর ভান্ডারার ৩৫ বছরের এক যুবক এবং ভরনিয়া মন্ডলপাড়া গ্রামের ৪৬ বছর বয়সী এক পুরুষ। তারা সাবাই ঢাকাফেরত।

রাণীশংকৈল কনোনায় সংক্রমিত হওয়া রোগীর পরিবার লোকজন জানান, হাসপাতাল কর্তৃপক্ষ তাদেরকে আপাতত বাড়িতেই থাকতে বলেছেন। রাণীশংকৈল হাসপাতালের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ চৌধুরী বলেন, আমরা আপাতত ২ জন রোগীকে হাসপাতালে আইসোলেশনে রেখেছি। বাকি ৬ জন রোগীকে নিরাপত্তার খাতিরে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এরই মধ্যে চারজন রোগী সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন। একজন আইসোলেশনে আসার আগেই বাড়িতে মারা যান।

উল্লেখ্য, আজ ঠাকুরগাঁও জেলায় পাঁচজন নতুন করে করোনায় আক্রান্তের খবর পাওয়া গেছে। ঠাকুরগাঁও সিভিল সার্জন  ডা. মাহফুজার রহমান সরকার রাতে এ তথ্য নিশ্চিত করে জানান, রাণীশংকৈলে তিনজন ও বালিডাঙ্গীতে দু’জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্ত ১৩৫ জন, সুস্থ ৩৬ জন আর মৃত্যু হয়েছে দু’জনের।

মন্তব্য



সাতদিনের সেরা