kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

র‌্যাবকে নিহতের পরিবারের ধন্যবাদ

ভৈরবে পাচারকারী দলের ৩ সদস্য গ্রেপ্তার, বাকিদের গ্রেপ্তার দাবি

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

৬ জুন, ২০২০ ২১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



ভৈরবে পাচারকারী দলের ৩ সদস্য গ্রেপ্তার, বাকিদের গ্রেপ্তার দাবি

লিবিয়ায় মানবপাচারকারীদের গুলিতে ২৬ জন বাংলাদেশি নিহতের ঘটনায় মানবপাচারকারী চক্রের সক্রিয় ৩ সদস্যকে গ্রেপ্তার করায় র‌্যাব ১৪, সিপিসি ৩, কিশোরগঞ্জের ভৈরব ক্যাম্পের সকল সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন নিহতের পরিবারও মানবাধিকার বাস্তবায়ন সংস্থা ভৈরব শাখা।

এদিকে ঐ ঘটনায় জড়িতসহ ভৈরবের সকল মানবপাচারকারী চক্রের বাকি সদস্যদেরও গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টিান্তমূলক শাস্তির দাবি জানানো হয় মানববন্ধন থেকে। বলা হয়, খুব অল্প সময়ের মধ্যেই পাচারকারী দলের তিন সদস্যকে গ্রেপ্তার করায় র‌্যাবকে আমরা দেশবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। নিহতের পরিবারের লোকজন বলেন ছেলেদের মৃত্যুর বিচার পেতে বাকি পাচারকারীদেরও গ্রেপ্তার করতে র‌্যাবের প্রতি বিনিত অনুরোধ জানান।

উল্লেখ্য, লিবিয়ায় গত ২৮ মে পাচারকারী চক্রের গুলিতে ২৬ বাংলাদেশি নিহত হত্তয়ার ঘটনার প্রতিবাদে মানবাধিকার বাস্তবায়ন সংস্থা ভৈরব শাখার আয়োজনে ভৈরবে মানববন্ধন করেছে। আজ সকালে ভৈরব দুর্জয় মোড়ে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে মানবধিকার কর্মীসহ নিহতদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।

ভৈরব থানার পরিদর্শক বাহালুল খান বাহার বলেন, লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা ঘটনায় মামলা হয়েছে আসামি ও কয়েক জন ধরা পরেছে। তাছাড়া করোনা সংক্রমন বৃদ্ধি পাত্তয়ায় যেকোনো গণজমায়েত নিষিদ্ধ থাকায় জনসার্থে মানববন্ধন করতে দেত্তয়া হয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা