kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

করোনা জয় করে বাড়ি ফিরলেন খোরশেদের স্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

৬ জুন, ২০২০ ২১:১৩ | পড়া যাবে ২ মিনিটে



করোনা জয় করে বাড়ি ফিরলেন খোরশেদের স্ত্রী

ফাইল ছবি।

করোনায় মারা যাওয়া ব্যক্তিদের দাফন কাফনে এগিয়ে আসা আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের স্ত্রী করোনা জয় করে বাড়ি ফিরেছেন। শুক্রবার (০৫ জুন) তার স্ত্রীর করোনা টেস্ট রিপোর্টে নেগেটিভ এসেছে। পরে শনিবার তিনি হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন।

এর আগে খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা করোনার পাশাপাশি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন এবং এ কারণে বাড়িতে বেশ কিছুদিন বিশ্রামে ও ডাক্তারদের পরামর্শে থাকবেন তিনি। শনিবার (৬ জুন) সন্ধ্যায় গণমাধ্যমকে এ তথ্য জানান খোরশেদ। তিনি বর্তমানে বাড়িতে সাতদিন আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে তার স্ত্রীকে হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দেন বলে জানান তিনি। 

তিনি বলেন, ৩০ মে আমার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তবে আমি ভেঙে পড়িনি। এর আগে আমার স্ত্রীর করোনা পজিটিভ এসেছিল। শুক্রবার লুনার করোনাভাইরাস নেগেটিভ এসেছে। তবে আমার পজিটিভ এসেছে। রিপোর্টে পজিটিভ আসলেও উপসর্গ না থাকায় হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে আমাকে। তবে আগামী সাতদিন বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নেব আমি।

এদিকে, আক্রান্তদের সেবা করতে গিয়ে ৩০ মে নিজেও করোনায় আক্রান্ত হন খোরশেদ। গত ২৩ মে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন তার স্ত্রী আফরোজা খন্দকার লুনা। ৩১ মে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন তারা দুইজন। তবে আক্রান্ত হলেও তার কার্যক্রম থেমে নেই। তার দল মেম্বারদের মাধ্যমে দাফন কাফনসহ সব কার্যক্রম অব্যাহত রেখেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা