kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

লুডু খেলার কথা বলে শিশু ধর্ষণ, যুবক গ্রেপ্তার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

৬ জুন, ২০২০ ২০:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



লুডু খেলার কথা বলে শিশু ধর্ষণ, যুবক গ্রেপ্তার

কিশোরগঞ্জের ভৈরবে এক যুবকের বিরুদ্ধে পাচঁ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। লুডু খেলার কথা বলে ডেকে নিয়ে শিশুটিকে ধর্ষণ করা হয় বলে জানা গেছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার শিবপুর ইউনিয়নের শম্ভপুর গ্রামের শান্তিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে শিশুটির শরীরে যৌন নির্যাতনের আলামত পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। এ ছাড়াও উন্নত পরীক্ষা ও চিকিৎসার জন্য শিশুটিকে কিশোরগঞ্জ সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।  

এদিকে এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে ভৈরব থানায় দায়ের করা মামলায় অভিযুক্ত যুবক স্থানীয় কুদ্দুস মিয়ার ছেলে আজিজুলকে (১৯) গ্রেপ্তার করেছে ভৈরব থানা পুলিশ। শনিবার দুপুরে ভৈরব থানার এস আই মতিউজ্জামান অভিযান চালিয়ে ওই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেন। 

মামলা ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, গত ৪ জুন বৃহস্পতিবার বিকালে লুডু খেলার কথা বলে প্রতিবেশী আজিজুল নামের এক যুবক ৫ বছরের শিশুটিকে ডেকে নিয়ে শিশুটির উপর যৌন নির্যাতন চালায়। পরে রাতে ঘুমানোর সময় শিশুটি ব্যথায় কান্না-কাটি শুরু করলে শিশুটির মা কি হয়েছে জানতে চাইলে শিশুটি ঘটনার বর্ণনা দেয়। পরবর্তীতে চিকিৎসার জন্য শিশুটিকে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে। সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া সুলতানা শিশুটির শরীরে ধর্ষণের প্রাথমিক আলামত পেয়ে শিশুকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন।  

ঘটনার একদিন পর শুক্রবার রাতে ভুক্তভোগীর বাবা বাদি হয়ে ভৈরব থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। আজ শনিবার দুপুরেই মূল অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিন জানান, এ ঘটনায় ভুক্তোভোগীর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়ে মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা