kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

মেয়র ইকবাল হোসেন সুমনের শারীরিক অবস্থার উন্নতি

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৬ জুন, ২০২০ ২০:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



মেয়র ইকবাল হোসেন সুমনের শারীরিক অবস্থার উন্নতি

ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন করোনা যোদ্ধা ময়মনসিংহের গফরগাঁও পৌরসভার মেয়র এসএম ইকবাল হোসেন সুমনের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। আজ শনিবার দ্বিতীয় পরীক্ষাতেও তার নেগেটিভ রিপোর্ট আসে। সামান্য কিছুটা কাশি ছাড়া তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।

অসুস্থতা জনিত কারণে গত ২০ মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ মেয়র সুমনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মাইক্রোবাইলোজি বিভাগে প্রেরণ করলে পজিটিভ রিপোর্ট আসে। ২৫ মে হঠাৎ শ্বাসকষ্ট বৃদ্ধি পেলে তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রসঙ্গত, করোনাভাইরাস প্রাদুর্ভাবের সময় থেকে পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন পৌরবাসীকে সংক্রমণ থেকে বাঁচাতে দিনরাত পরিশ্রম করেছেন। তিনি সর্বত্র পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা, রাস্তা-ঘাট, অফিস, বাসা বাড়ির আনাচে কানাচে জীবাণুনাশক স্প্রে করা, করোনা প্রতিরোধে হাত ধোয়া, মাস্ক ব্যবহার, ঘরে থাকা, সামাজিক দূরত্ব মেনে চলা সম্পর্কে পৌরবাসীকে সচেতন করতে ঘুরে ঘুরে লিফলেট বিতরণ ঘরবন্দি প্রতিটি শ্রমজীবী মানুষের ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন। 

পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজমুন আহমেদ বলেন, আল্লাহর অশেষ রহমত ও পৌরবাসীর দোয়ায় করোনা যোদ্ধা মেয়র সুমন ভাই প্রায় সুস্থ হয়ে উঠেছেন। আশা করি অতি দ্রুত তিনি পৌরবাসীর সেবায় ফিরে আসবেন। 

মন্তব্য



সাতদিনের সেরা