kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

মাস্ক না পরায় ৬৫ জনকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৬ জুন, ২০২০ ২০:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



মাস্ক না পরায় ৬৫ জনকে জরিমানা

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিষয়ক নির্দেশনা না মানায় ব্রাহ্মণবাড়িয়ায় ৬৫ জনকে জরিমানা করা হয়েছে। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৌর এলাকার বিভিন্নস্থানে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন। এ সময় সাজাপ্রাপ্তদের কাছে থেকে ৪৬ হাজার পাঁচ শ’ টাকা জরিমানা আদায় করা হয়।

সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়ায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ২৪৩ জন। গত চারদিনেই শনাক্ত হয়েছেন ১২২ জন। উপসর্গ নিয়ে মারা গেছেন তিনজন। এ পরিস্থিতিতে  সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির উদ্যোগ নেয়া হয়েছে। নূন্যতম দূরত্ব মেনে চলাচল, মাস্ক ব্যবহারসহ কিছু বিষয়ে কড়াকড়ি পদক্ষেপ নিচ্ছে প্রশাসন। 

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়ুয়া, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ বি এম মশিউজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য, কিশোর কুমার দাস ও সঞ্জীব তালুকদার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় মাস্ক না পড়ে ঘর থেকে বের হওয়ায় ৬৫ জনকে জরিমানা করা হয়।

ইউএনও পঙ্কজ বড়ুয়া বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আমরা বারবার আহবান জানাচ্ছি। কিন্তু অনেকেই সেটা মানছেন না। মাস্ক ছাড়া ঘর থেকে বের হওয়ার অভিযোগে শনিবার মোট ৬৫ জনকে জরিমানা করা হয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা