kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

পাটক্ষেতে মিলল অজ্ঞাত নারীর বিবস্ত্র লাশ

জামালপুর প্রতিনিধি   

৬ জুন, ২০২০ ২০:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



পাটক্ষেতে মিলল অজ্ঞাত নারীর বিবস্ত্র লাশ

জামালপুরের ইসলামপুর উপজেলায় পাটক্ষেতে অজ্ঞাত পরিচয়ের এক নারীর অর্ধগলিত ও বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে উপজেলার চরপুটিমারী ইউনিয়নের চিনারচর গ্রামের পাটক্ষেতের পানিতে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে ইসলামপুর থানা পুলিশ।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, আজ শনিবার সকালে উপজেলার চরপুটিমারী ইউনিয়নের চিনারচর গ্রামের বিন্ধীপুরা বিলের পাটক্ষেতের পানিতে ভাসমান অজ্ঞাত পরিচরের এক নারীর অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা ইসলামপুর থানায় জানান। খবর পেয়ে ইসলামপুর সার্কেলের এএসপি মো. সুমন মিয়ার নেতৃত্বে কয়েকজন পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মরদেহ উদ্ধারের সময় ওই নারীর শরীরে কোনা পোশাক ছিল না। মরদেহ থেকে অন্তত ৩০ হাত দূরে কিছু কাটা চুল, মাথার ব্যান ও প্লাস্টিকের একটি ব্যাগ পাওয়া গেছে।    

সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. সুমন মিয়া কালের কণ্ঠকে জানান, ওই নারীর শরীর পঁচে ফুলে চেহারা বিকৃত হয়ে গেছে। তাকে দেখে এখন আর চেনার কোন উপায় নেই। ঘটনাস্থলের কাছেই কিছু কাটা চুল, মাথার ব্যান ও একটি ব্যাগ আলামত হিসেবে জব্ধ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করে মরদেহের ময়নাতদন্তের জন্য জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা