kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়ে টাকা-গহনা নিয়ে উধাও স্ত্রী!

বাঘা (রাজশাহী) প্রতিনিধি   

৬ জুন, ২০২০ ২০:২৭ | পড়া যাবে ২ মিনিটে



স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়ে টাকা-গহনা নিয়ে উধাও স্ত্রী!

রাজশাহীর বাঘায় গভীর রাতে স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে নগদ টাকা ও সোনার গহনা নিয়ে পালিয়ে গেছে স্ত্রী। শুক্রবার রাত ২টার দিকে উপজেলার কলিগ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার কলিগ্রামে স্বামী রিপন মোল্লার (৩০) সাথে স্ত্রী মিতা বেগম (২৭) এর পারিবারিক বিষয় নিয়ে বিবাদ হয়। এর জের ধরে শুক্রবার রাতে ঘুমন্ত অবস্থায় ধারালো বেল্ড দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে দেয়। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রিপন মোল্লার ভাই মাসুদ রানা বাদি হয়ে শনিবার থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে মাসুদ রানা জানান, আমার বড় ভাই রিপন মোল্লা একজন গরু-মহিষের ব্যবসায়ী। শুক্রবার রাত ১০টার দিকে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এ নিয়ে ভাবিকে একটি থাপ্পড় মারে ভাই। পরে রাত ২টার দিকে তার ঘরে চিল্লাপাল্লা শুনে এগিয়ে যায়। এর আগে নগদ ১ লাখ ৮০ হাজার টাকা, সোনার গহনার মধ্যে কানের দুল, হাতের চুড়ি হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। মিতা বেগম উপজেলার জোতনশি গ্রামের মুকবুল হোসেনের মেয়ে। ঘটনার পর রিতা বেগম আত্মগোপনে রয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ বিষয়ে দায়িত্বরত ডিউটি অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছে। ওই অফিসারকে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা