kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

অনার্স পড়ুয়া ছাত্রীর শ্লীলতাহানি, অভিযুক্ত আটক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর    

৬ জুন, ২০২০ ২০:০২ | পড়া যাবে ২ মিনিটে



অনার্স পড়ুয়া ছাত্রীর শ্লীলতাহানি, অভিযুক্ত আটক

গাজীপুরের কালীগঞ্জে অনার্স পড়ুয়া সনাতন ধর্মের এক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা হলে শুক্রবার রাতে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। শনিবার তাকে গাজীপুর আদালতে পাঠানো হলে বিচারক জেলা হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন। গ্রেপ্তার লাল মিয়া (৪৮) উপজেলার ব্রাহ্মনগাঁও গ্রামের লেহাজ উদ্দিনের ছেলে।    

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক ওই ছাত্রীর অভিযোগের বরাত দিয়ে জানান, গত ২ জুন ব্রাহ্মনগাঁও বাজার থেকে খাতা কিনে বাড়ি ফিরছিলেন ভুক্তভোগী। প্রাইমারী স্কুলের সামনে একা পেয়ে পথরোধ করে এবং বিভিন্ন অশালীন কথাবার্তা শুরু করেন লাল মিয়া। প্রতিবাদ করলে একপর্যায়ে লাল মিয়া পরিহিত লুঙ্গি উঁচু করে স্পর্শকাতর স্থান দেখায় এবং ওই ছাত্রীর গায়ের ওড়না ধরে টানটানি করে। এ ছাড়াও ছাত্রীর শরীরে হাত দেয়। ছাত্রীর চিৎকারে পরিবার এবং আশপাশের লোকজন ছুটে আসলে লাল মিয়া দৌঁড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে ভূক্তভোগী শুক্রবার থানায় একটি লিখিত অভিযোগ করেন। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে মামলা দায়ের করে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। শনিবার তাকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে গাজীপুর আদালতে পাঠানো হয়। 

স্থানীয় ইউপি সদস্য মো. নুরুল ইসলাম জানান, লাল মিয়া লম্পট ও বখাটে প্রকৃতির মানুষ। আগেও তাকে নিয়ে একাধিক বিচার-সালিশ হয়েছে। এবার সে প্রকাশ্যে একজন কলেজ ছাত্রীর শ্লীলতাহানি ঘটিয়েছে। তার শাস্তি না হলে এলকায় এ ধরনের আরো ঘটনা ঘটতে পারে।

মন্তব্য



সাতদিনের সেরা