kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

মিঠাপুকুরে নববধূর রহস্যজনক মৃত্যু

আঞ্চলিক প্রতিনিধি, রংপুর   

৬ জুন, ২০২০ ১৯:৩২ | পড়া যাবে ২ মিনিটে



মিঠাপুকুরে নববধূর রহস্যজনক মৃত্যু

রংপুরের মিঠাপুকুরে সালমা বেগম (১৮) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে ময়েনপুর ইউনিয়নের কদমতলা আগারি নয়াপাড়া গ্রামে শয়নকক্ষ থেকে ওই নববধূর লাশ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, উপজেলার ময়েনপুর কদমতলা আগারী নয়াপাড়া গ্রামের শাফিউল ইসলাম শাফির কন্যা সালমা বেগমের বিয়ে হয় পার্শবর্তী খোড়াগাছ এলাকার জারুল্ল্যাপুর তাড়িয়াপাড়া গ্রামের মহুবুল মিয়ার ছেলে শাকিল আহমেদের সাথে। প্রেম সম্পর্কের সূত্রে পারিবারিকভাবে গত দুই মাস আগে তাদের বিয়ে হয়। পারিবারিক কোলহের কারণে সম্প্রতি সে বাবার বাড়িতে চলে আসে। সেখানে অবস্থান করাকালে আজ শনিবার সকালে পরিবারের লোকজন শয়নকক্ষে তার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানায় সংবাদ দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুপুরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মর্গে পাঠায়। সালমা বেগমের মৃত্যুর কারণ জানা যায়নি। তবে সালমা বেগমের মৃত্যুকে রহস্যজনক মনে করে এলাকায় গুঞ্জন সৃষ্টি হয়েছে।

মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা