kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

দামুড়হুদা এলজিডির উপ-সহকারী প্রকৌশলী গুরুতর অসুস্থ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

৬ জুন, ২০২০ ১০:২৪ | পড়া যাবে ২ মিনিটে



দামুড়হুদা এলজিডির উপ-সহকারী প্রকৌশলী গুরুতর অসুস্থ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা এলজিডির উপ-সহকারী প্রকৌশলী আশাদুল হক দুরারোগ্যে রোগে আক্রান্ত হয়ে বাংলাদেশ মেডিক্যালে ভর্তি আছেন। আশাদুলের সুস্থ্যতায় সকলের কাছে দোয়া চেয়েছেন তাঁর পরিবার। 

প্রকৌশলী আশাদুল দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর গ্রামের জুড়ানপুর ইউপির সাবেক চেয়ারম্যান মৃত ছাকবার আলির চতুর্থ পুত্র এবং দামুড়হুদা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এ্যাড.রফিকুল আলম রান্টুর ভাই। 

পরিবারিক সূত্রে জানা গেছে, গত ১(জুন) তিনি হঠাৎ বিষ্ণুপর গ্রামের নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় রেফার করেন। পরিবারের লোকজন তাকে ঢাকায় নেওয়ার পথে আবার অসুস্থ হয়ে পড়লে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও অবস্থার অবনতি হলে ঢাকা নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করা। সেখানেও তার শারিরীক অবস্থার অবনতি হলে বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে আছেন। তার আশুরোগ মুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করেছেন। 

এদিকে আশাদুল হকের সুস্থ্যতা কামনা করেছেন দামুড়হুদা উপজেলা প্রকৌশলি মাহাবুবুল আলম, উপ-সহকারী প্রকৌশলী খালিদ হাসানসহ জেলা ও উপজেলা প্রকৌশর সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 

মন্তব্য



সাতদিনের সেরা