kalerkantho

শনিবার । ২৭ আষাঢ় ১৪২৭। ১১ জুলাই ২০২০। ১৯ জিলকদ ১৪৪১

বেশি দামে ওষুধ বিক্রি, তিন ফার্মেসি মালিক আটক র‌্যাবের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৬ জুন, ২০২০ ০৯:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



বেশি দামে ওষুধ বিক্রি, তিন ফার্মেসি মালিক আটক র‌্যাবের

ফাইল ফটো

চট্টগ্রামে অবৈধভাবে মজুদ করার পর ১০ গুণ বেশি দামে ওষুধ বিক্রির দায়ে তিন ফার্মেসি মালিককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। শুক্রবার দিনভর নগরের ইপিজেড ও বন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ফার্মেসি মালিকরা হলেন- আর সি ড্রাগ হাউজের মালিক  মো. শাহজাহান (৬০), মেসার্স গাউছিয়া ফার্মেসির মালিক মো. আক্তার হোসেন (৪৯) ও মেসার্স মাসুদা মেডিসিন শপের মালিক  মো. রবিউল আলম (৩৩)। তাদের বিরুদ্ধে ইপিজেড ও বন্দর থানায় আলাদাভাবে মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা যায়।

র‌্যাব-৭ থেকে জানানো হয়, আর সি ড্রাগ হাউজে আইভেরা ৬ মিলিগ্রাম নামের একটি ওষুধ ৬ প্যাকেট বিক্রি করছিল ২ হাজার ৪০০ টাকা করে, যার বাজার মূল্য ৭৫০ টাকা। মেসার্স গাউছিয়া ফার্মেসিতে স্ক্যাবো ৬ মিলিগ্রাম নামের একটি ওষুধ প্রতি পাতা বিক্রি করছিল ৫০০ টাকা, যার বাজার মূল্য ৫০ টাকা; জিঙ্ক ২০০ মিলিগ্রাম নামের একটি ওষুধ প্রতি পাতা বিক্রি করছিল ৫০ টাকা করে, যার বাজার মূল্য ২৫ টাকা এবং সিভিট ২৫০ মিলিগ্রাম নামের ভিটামিন সি ট্যাবলেট প্রতি পাতা বিক্রি করছিল ৫০ টাকা, যার বাজার মূল্য ২০ টাকা।

মেসার্স মাসুদা মেডিসিন শপে রিকোনিল ২০০ মিলিগ্রাম নামে একটি ওষুধ প্রতি প্যাকেট (৩ পাতা) বিক্রি করছিল ৬০০ টাকা, যার বাজার মূল্য ৩৬০ টাকা; মোনাস ১০ মিলিগ্রাম নামের ওষুধের প্রতি প্যাকেট (২ পাতা) বিক্রি করছিল ১ হাজার ৫০ টাকা, যার বাজার মূল্য ৪৮০ টাকা এবং অ্যাজিথ্রোসিন ৫০০ মিলিগ্রাম নামের একটি ওষুধের প্রতি প্যাকেট (৩ পাতা) বিক্রি করছিল ৬০০ টাকা, যার বাজার মূল্য ৩১৫ টাকা।

মন্তব্য



সাতদিনের সেরা