kalerkantho

শুক্রবার। ২৬ আষাঢ় ১৪২৭। ১০ জুলাই ২০২০। ১৮ জিলকদ ১৪৪১

লাকসামে করোনা আক্রান্ত ১০০ ছাড়াল, মৃত ১

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

৬ জুন, ২০২০ ০১:২৮ | পড়া যাবে ২ মিনিটে



লাকসামে করোনা আক্রান্ত ১০০ ছাড়াল, মৃত ১

কুমিল্লার লাকসামে করোনা আক্রান্ত ১০০ ছাড়াল। নতুন করে আরো ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ১০১ জনে দাঁড়িয়েছে।

লাকসামে এই পর্যন্ত করোনায় আক্রান্ত ১৩ জন সুস্থ হয়ে ওঠেছেন। আর মারা গেছেন একজন। সুস্থ ১২ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। আজ শুক্রবার (৫ জুন) রাতে লাকসাম উপজেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে।

লাকসাম উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, শুক্রবার কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে দুই দফায় ৬৯টি নমুনার রিপোর্ট পাওয়া গেছে, তাদের মধ্যে ১৪ জনের রিপোর্ট করোনা পজিটিভ এবং ৫৫ জনের রিপোর্ট নেগেটিভ। আক্রান্তদের মধ্যে ১৩ জন পুরুষ ও একজন নারী রয়েছেন।

নতুন করে আক্রান্ত ব্যক্তিরা হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসা কর্মকর্তা, উপজেলা পল্লী দারিদ্র্যবিমোচন প্রকল্প কর্মকর্তা, লাকসাম উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সাধারণ সম্পাদক, পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পাইকপাড়া গ্রামের ৬ বছর বয়সী শিশু, ৭৫ বছর বয়সী নারী, ও ৪০ বছর বয়সী যুবক। পশ্চিমগাঁও এলাকার ৫০ বছর বয়সী এক বৃদ্ধ, একই এলাকার হাজারীপাড়ার ৩৫ বছর বয়সী যুবক। পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের মুড়াদরগাঁও মহল্লার ২৯ বছর বয়সী যুবক, ৭ নম্বর ওয়ার্ডের গাজীমুড়া গ্রামের ২১ বছর বয়সী তরুণ।

এছাড়া উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের ১৬ বছর বয়সী কিশোর ও ২৯ বয়সী যুবক, কান্দিরপাড় ইউনিয়নের হামিরাবাগ গ্রামের ৪৮ বছর বয়সী ব্যক্তি ও ছনগাঁও গ্রামের ২২ বছর বয়সী তরুণ। নতুন আক্রান্তদের বাড়ি লকডাউন (অবরুদ্ধ) করে তাদের আইসোলেশনে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী বলেন, লাকসামে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। চলমান পরিস্থিতিতে করোনা সংক্রামণ ঠেকাতে সচেতনতার কোনো বিকল্প নেই। সবাই স্বাস্থ্যবিধি মেনে চললে করোনার বিস্তার রোধ করা সম্ভব। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মনে চলার আহবান জানান।

মন্তব্য



সাতদিনের সেরা