kalerkantho

শনিবার । ২০ আষাঢ় ১৪২৭। ৪ জুলাই ২০২০। ১২ জিলকদ  ১৪৪১

করোনার উপসর্গ নিয়ে সীতাকুণ্ডে এক ব্যক্তির মৃত্যু

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

৫ জুন, ২০২০ ২৩:১৫ | পড়া যাবে ২ মিনিটে



করোনার উপসর্গ নিয়ে সীতাকুণ্ডে এক ব্যক্তির মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার ভোরে তিনি মারা যান। নিহতের নাম মো. আবদুল মান্নান (৪৫)। তিনি উপজেলার বাড়বকুণ্ডের নডালিয়ার বাসিন্দা। তবে পৌরসভাধীন ৩নং ওয়ার্ডের অন্তর্গত গোডাউন রোডে বসবাস করে আসছিলেন। মৃত্যুর খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ডাক্তাররা সেখানে গিয়ে তার নমুনা সংগ্রহ করেন এবং তার দাফন সম্পন্ন করেন।

সীতাকুণ্ড পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর শামছুল আলম আজাদ জানান, ভূমি ব্যবসায়ী আবদুল মান্নান গত কয়েকদিন ধরে জ্বর-সর্দি ও কাশিতে ভুগছিলেন। এ অবস্থায় সাধারণ ঔষধ গ্রহণ করছিলেন তিনি। কিন্তু শুক্রবার ভোরে তার অসুস্থতা বেড়ে গিয়ে তিনি মারা যান। এই খবর পেয়ে আমি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিনকে সব জানালে তিনি লোক পাঠিয়ে নমুনা সংগ্রহ করেন এবং তার দাফনের ব্যবস্থা করেন।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুরউদ্দিন রাশেদ জানান, আবদুল মান্নান (৪৫) নামক ওই ব্যক্তির তিন দিন আগে জ্বর ছিল। এছাড়া সর্দি-কাশিও ছিল তার। তবে তিনি এসব আমাদেরকে জানাননি। ফলে আমরা তাকে কোন চিকিৎসাও দিতে পারিনি।

এমনি অবস্থায় উপসর্গ নিয়ে তিনি শুক্রবার ভোরে মারা যান। আমরা তার নমুনা সংগ্রহ করে লাশ দাফনের ব্যবস্থা করি। তার পরিবারকে সাবধানে ও সামাজিক দূরত্ব বজায় রেখে বসবাস করতে বলেছি। মান্নানের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেলে সেখানে বসবাসকারীদের পরবর্তী দিক নির্দেশনা দেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা