kalerkantho

রবিবার । ২১ আষাঢ় ১৪২৭। ৫ জুলাই ২০২০। ১৩ জিলকদ  ১৪৪১

হবিগঞ্জে ২০০ ছাড়াল করোনা আক্রান্ত, মৃত্যু ২

হবিগঞ্জ প্রতিনিধি   

৫ জুন, ২০২০ ২৩:০০ | পড়া যাবে ২ মিনিটে



হবিগঞ্জে ২০০ ছাড়াল করোনা আক্রান্ত, মৃত্যু ২

হবিগঞ্জে আরো ১৪ জনের নমুনা পরীক্ষায় কভিড-১৯ পজিটিভ এসেছে। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা হলো ২০৮ জন। সুস্থ ঘোষণা করা হয়েছে ৮৭ জনকে। মৃত্যুবরণ করেছেন শিশুসহ দুজন।

শুক্রবার (৫ জুন) হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল এই তথ্য নিশ্চিত করেছেন। নতুন আক্রান্ত ১৪ জনের মধ্যে চুনারুঘাট উপজেলার ১০ জন, হবিগঞ্জ সদর উপজেলার ২ জন এবং নবীগঞ্জ ও আজমিরীগঞ্জ উপজেলায় একজন করে। 

এদের মধ্যে রয়েছেন আজমিরীগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা, চুনারুঘাটের ১০ জনই সাধারণ পেশাজীবী, সদর উপজেলার একজন পুলিশ সদস্য ও অপরজন করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মী এবং নবীগঞ্জ উপজেলায় পূর্বে আক্রান্ত নার্সের স্বামী।

জেলা স্বাস্থ্য বিভাগের হিসেব অনুযায়ী ১১ এপ্রিল থেকে এ পর্যন্ত হবিগঞ্জে করোনা আক্রান্ত ২০৮ জনের মধ্যে চিকিৎসক নার্স ও স্বাস্থ্যকর্মী ৩৭ জন, সরকারি কর্মকর্তা-কর্মচারী ৪০ জন। আক্রান্তদের ৫৯ জনই করোনা যোদ্ধা। অন্যরা সাধারণ শ্রেণী-পেশার মানুষ।

এদের মধ্যে মারা গেছেন হবিগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কর্মচারী ও চুনারুঘাট উপজেলার ক্যান্সারে আক্রান্ত শিশু। এ নিয়ে আনুষ্ঠানিকভাবে সুস্থ ঘোষণা করা হয়েছে ৮৭ জনকে।

মন্তব্য



সাতদিনের সেরা