kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

চৌগাছায় বস্তাবন্দি লাশ

চৌগাছা (যশোর) প্রতিনিধি    

৫ জুন, ২০২০ ১৪:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



চৌগাছায় বস্তাবন্দি লাশ

যশোরের চৌগাছা থানা পুলিশ বিপুল হোসেন (৪০) নামের এক ব্যক্তির বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে। আজ শুক্রবার সকালে উপজেলার মুলিখালী নামক স্থানের বটতলা থেকে এই লাশ উদ্ধার করা হয়। নিহত বিপুল হোসেন বড় কাকুড়িয়া গ্রামের মৃত সামসুল হকের ছেলে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব জানান, শুক্রবার ভোরে থানা পুলিশ জানতে পারে বস্তাবন্দি অবস্থায় মুলিখালী নামক স্থানের বটতলায় একটি লাশ পড়ে আছে। বস্তা থেকে মৃত ব্যক্তির দেহ কিছুটা পচে দুর্গন্ধ বের হচ্ছে। খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
 
তিনি বলেন নিহত ব্যক্তির নাম বিপুল হোসেন। সে বড় কাকুড়িয়া গ্রামের মৃত সামসুল হকের ছেলে। হত্যাকাণ্ডের বিষয়ে ইতোমধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। 

এদিকে নিহত বিপুল হোসেনের পরিবারের লোকজন জানিয়েছেন, গত বুধবার বেলা ১২টার বিপুল হোসেন গরু কেনার জন্য চৌগাছা পশু হাটের উদ্দেশ্যে রওনা হন। এ সময় তার সাথে চৌগাছা মাঠ পাড়ার লালনের ছেলে গরু ব্যবসায়ী রফিকুল ইসলাম সাথে ছিল। কিন্তু এদিন রাত পর্যন্ত বিপুল বাড়িতে না আসায় পরিবারের লোকজন চিন্তিত হয়ে পড়েন। তারা বিভিন্ন স্থানে খোঁজখবর নিয়েও তার হদিস মেলেনি। পরের দিন বৃহস্পতিবার পরিবারের লোকজন বিপুলের নিখোঁজের বিষয়ে সংশ্লিষ্ঠ থানায় সাধারণ ডায়েরি করেন।

মন্তব্য



সাতদিনের সেরা