kalerkantho

বৃহস্পতিবার । ১৮ আষাঢ় ১৪২৭। ২ জুলাই ২০২০। ১০ জিলকদ  ১৪৪১

মেম্বার হত্যা মামলার চেয়ারম্যান গ্রেপ্তার

নড়াইল প্রতিনিধি   

৫ জুন, ২০২০ ১৪:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



মেম্বার হত্যা মামলার চেয়ারম্যান গ্রেপ্তার

নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউপি মেম্বার ও জাতীয় কাবাডি দলের সাবেক অধিনায়ক কাইয়ুম সিকদার (৪৮) হত্যা মামলার প্রধান আসামি কলাবাড়িয়া  ইউপি চেয়ারম্যান মাহামুদুল হাসান কায়েসকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  শুক্রবার সকালে কায়েসকে নড়াগাতি থানায় হস্তান্তর করা হয়। এর আগে বৃহস্পতিবার (৪ জুন) যশোরের বেজপাড়া এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। 

এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে গত ২৬ মে রাত ৯টার দিকে নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাইয়ূম সিকদারকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। কাইয়ূম নড়াগাতির বিলাফর গ্রামের হাসু সিকদারের ছেলে। তিনি বাংলাদেশ পুলিশের সদস্য হিসেবে পুলিশ ও জাতীয় কাবাডি দলের অধিনায়কও ছিলেন।

গত ২৯ মে রাত ৮টার কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহামুদুল হাসান কায়েসকে প্রধান আসামি করে ৪৫ জনের নামে এবং অজ্ঞাত ১০/১৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন নিহত কাইয়ূমের ছেলে নাইমুল ইসলাম মিল্টন।

বিষয়টি নিশ্চিত করে নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) রোকসানা খাতুন বলেন, ইউপি মেম্বার হত্যা মামলার আসামি মাহামুদুল হাসান কায়েসকে আজ আদালতে পাঠানো হচ্ছে, হত্যা মামলার অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

মন্তব্য



সাতদিনের সেরা