kalerkantho

বৃহস্পতিবার । ১৮ আষাঢ় ১৪২৭। ২ জুলাই ২০২০। ১০ জিলকদ  ১৪৪১

মদের দোকানে মল ছিটিয়ে প্রতিবাদ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি   

৫ জুন, ২০২০ ১৩:৪৪ | পড়া যাবে ১ মিনিটে



মদের দোকানে মল ছিটিয়ে প্রতিবাদ

নাটোরের গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় বাজারে অবস্থিত নিরঞ্জনের চোলাই মদের দোকান। ওই মদের দোকানে হরিজন সম্প্রদায়ের লোকজনকে প্রাপ্যতা অনুযায়ী চোলাই মদ না দিয়ে কার্ডবিহীন অপ্রাপ্তবয়স্কদের কাছে মদ বিক্রিসহ বিক্রেতার অসদাচরণ ও হুমকি-ধামকির প্রতিবাদে মল ছিটিয়ে বিক্ষোভ করেছেন তারা। আজ শুক্রবার সকাল ১০টায় ওই বিক্ষোভকারীরা নিরঞ্জনকে ঘেরাও করলে উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ হরিজনদের দাবিকে সমর্থন জানিয়ে পরিস্থিতি শান্ত করেন।

বিক্ষুব্ধ হরিজনদের অভিযোগ, চোলাই মদে পর্যাপ্ত পানি ও নেশাদল মিশিয়ে তাদের কাছে চড়া দামে বিক্রি করা হয়। ২৬ জন কার্ডধারী থাকলেও মদ দেওয়া হয় মাত্র ৪ জনকে। প্রতিবাদ করলে মারধর ও মামলার ভয়ভীতি দেখায় নিরঞ্জন।

নিরঞ্জনের এমন আচরণের কথা জানিয়ে স্থানীয় লোকজনও প্রতিবাদ জানিয়েছেন। স্থানীয়দের দাবি, নদী দখল করে থাকা মদের দোকান অন্যত্র সরিয়ে নেওয়া হোক। হরিজনদের অভিযোগ অস্বীকার করে নিরঞ্জন ঘোষ বলেন, তাদের চাহিদামত মদ না দেওয়ায় মিথ্যে দোষারোপ করছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন বলেন, এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা অফিসকে দ্রুত ব্যবস্থা নিতে বলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা