kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

ফের হবিগঞ্জ থেকে পাচারকালে ব্রাহ্মণবাড়িয়ায় মাদক উদ্ধার, গ্রেপ্তার ৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৫ জুন, ২০২০ ১৩:০৩ | পড়া যাবে ২ মিনিটে



ফের হবিগঞ্জ থেকে পাচারকালে ব্রাহ্মণবাড়িয়ায় মাদক উদ্ধার, গ্রেপ্তার ৪

করোনাকালেও হবিগঞ্জ থেকে মাদক পাচার যেন থেমে নেই। তবে প্রায়ই শেষ রক্ষা হচ্ছে না। বেশ কিছুদিনের ধারাবাহিকতায় ফের হবিগঞ্জ থেকে ঢাকায় পাচারকালে ব্রাহ্মণবাড়িয়ায় মাদক উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার হয়েছে পাচারকাজে জড়িত চারজন।

র‌্যাব সূত্র জানায়, একটি মাদক কারবারি চক্র নিয়মিত হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে কাভার্ড ভ্যানে করে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা বিক্রি করে বলে তাদের কাছে তথ্য রয়েছে। আজ শুক্রবার সকালে কতিপয় মাদক কারবারি শায়েস্তাগঞ্জ থেকে ঢাকা মেট্রো-উ-১২-০৫৬৮ হলুদ রংয়ের কাভার্ড ভ্যানে করে মাদকদ্রব্যের একটি বড় চালান ঢাকার উদ্দেশে নিয়ে যাচ্ছে বলে খবর আসে। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার সিনিয়ার সহকারি পরিচালক চন্দন দেবনাথের নেতৃত্বে একটি আভিযানিক দল সকাল আটটা ১০ মিনিট থেকে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলা সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার কাছে অবস্থান নিয়ে তল্লাশি শুরু করে। এরপর ৯টার দিকে ওই কাভার্ড ভ্যানটি থামিয়ে অভিযান চালিয়ে ৫৪ কেজি গাঁজা, ২৬৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। 

এ সময় ঝালকাঠি সদরের বাসন্দা গ্রামের মো. রানা, নাটোরের হার্ট সিংহার্দ গ্রামের মো. মান্না, হবিগঞ্জের মাধবপুরের মো. সাজন মিয়া, কালিকাপুরের মো. রিপনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় আশুগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা