kalerkantho

রবিবার । ২৮ আষাঢ় ১৪২৭। ১২ জুলাই ২০২০। ২০ জিলকদ ১৪৪১

শরীয়তপুরে ডাক্তার সাংবাদিকসহ করোনায় আক্রান্ত আরো ১৬

শরীয়তপুর প্রতিনিধি   

৫ জুন, ২০২০ ১০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শরীয়তপুরে ডাক্তার সাংবাদিকসহ করোনায় আক্রান্ত আরো ১৬

দিন দিন শরীয়তপুরে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। একজন সাংবাদিক, দুজন চিকিৎসকসহ ২৪ ঘণ্টায় নতুন করে শরীয়তপুরে ১৬ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। 

নতুন আক্রান্তদের মধ্যে শরীয়তপুর পৌরসভায় তিনজন, চিকন্দীতে একজন, আঙ্গারিয়া একজন, জাজিরা পৌরসভায় একজন, সেনেরচরে একজন, বড়কান্দিতে একজন, ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার একজন, আরশিনগরে একজন,  মহিসারে একজন, গোসাইরহাট উপজেলার ইদিলপুর দুইজন, নাগেরপাড়ায় একজন, ডামুড্ডা পৌরসভায় একজন এবং নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ মোট ১৬ জন রয়েছেন। 

এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৫৫ জন। সুস্থ হয়েছেন ৬৮ জন এবং মারা গেছেন তিনজন। 

বিষয়টি নিশ্চিত করেছে এক‌টি প্রেস বিজ্ঞ‌প্তি প্রকাশ ক‌রেছেন শরীয়তপুর সিভিল সার্জন অফিসের রোগ নিয়ন্ত্রণ মেডিকেল অফিসার ডা. আব্দুল রশিদ। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে এখন পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ৩ হাজার ৪৯ জনের নমুনা সংগৃহীত হয়েছে এবং ২ হাজার ৮শ ৭৭ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে বর্তমানে শরীয়তপুর জেলায় করোনা রোগে আক্রান্ত রোগির সংখ্যা ১৫৫ জনে দাঁড়িয়েছে। এ পর্যন্ত মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন নতুন ছয়জনসহ মোট ৬৮ জন এবং প্রাতিষ্ঠানিক আইসোলেশনে সদর হাসপাতালে রয়েছেন একজন।

মন্তব্য



সাতদিনের সেরা