kalerkantho

শনিবার । ২৭ আষাঢ় ১৪২৭। ১১ জুলাই ২০২০। ১৯ জিলকদ ১৪৪১

নেত্রকোনার বারহাট্টায় বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষকের মৃত্যু

বারহাট্টা (নেত্রকোনা) প্রতিনিধি   

৫ জুন, ২০২০ ০১:৩৫ | পড়া যাবে ১ মিনিটে



নেত্রকোনার বারহাট্টায় বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষকের মৃত্যু

নেত্রকোনার বারহাট্টায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষকের মৃত্যু হয়েছে। মৃতের নাম জামান আকন্দ (৩৭)। তিনি তেলিকুরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং একই গ্রামের মৌলা মিয়া আকন্দের ছেলে। বৃহস্পতিবার বিকেলে এই দুর্ঘটনা ঘটে। 

বিদ্যালয়টির সাবেক প্রধান শিক্ষক সাজ্জাদুল হাসান সবুজ ও মৃতের পারিবারিক সূত্র জানায়, জামান বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বাড়ির পূর্ব পাশে নিজের মৎস্য খামার দেখতে যান। এ সময় প্রচুর বৃষ্টিপাত হচ্ছিল। 

ফিরতে দেরী হওয়ায় বাড়ির লোকজন এগিয়ে গিয়ে তাকে খামারের বৈদ্যুতিক মোটরের কাছে মাটিতে পরে থাকতে দেখেন। এ সময় তাঁকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিকটবর্তী মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে বারহাট্টা উপজেলা শিক্ষা কর্মকর্তার কার্যালয় ও শিক্ষক পরিবারের পক্ষ হতে গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

বারহাট্টা থানার পরিদর্শক (ওসি) মিজানুর রহমান বলেন, আমি বিদ্যুৎস্পৃষ্টের কারণে তেলিকুরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামান আকন্দ মোহনগঞ্জ হাসপাতালে মারা যাওয়ার কথা শুনেছি।

মন্তব্য



সাতদিনের সেরা