kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

ব্রাহ্মণবাড়িয়ায় জরিমানা গুনলেন ৩২ জন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৪ জুন, ২০২০ ২৩:২৯ | পড়া যাবে ১ মিনিটে



ব্রাহ্মণবাড়িয়ায় জরিমানা গুনলেন ৩২ জন

ব্রাহ্মণবাড়িয়ায় অতিরিক্ত যাত্রী পরিবহন ও সামাজিক দূরত্ব না মেনে চলাচলের অভিযোগে ৩২ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনা না মানায় বৃহস্পতিবার তাদের কাছ থেকে ৫৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত  অভিযান চলে ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার বিশ্বরোড মোড়, কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাউতলী মোড়, বিরাসার মোড়ে ও সদর উপজেলার ঘাটুরা মোড়সহ বিভিন্ন স্থানে। সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পঙ্কজ বড়ুয়ার নেতৃত্বে পৃথক ভ্রাম্যমাণ আদালতে এসব জরিমানা আদায় করা হয়। এ সময় সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবিএম মশিউজ্জামান, জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য, সঞ্জিব সরকার ও কিশোর কুমার দাস উপস্থিত ছিলেন। 

ইউএনও পঙ্কজ বড়ুয়া বলেন, ‘ঘোষণা অনুযায়ী প্রত্যেক গণপরিবহনে পঞ্চাশ ভাগ যাত্রী বহন করার কথা। কিন্তু নিয়ম না মেনে অতিরিক্ত যাত্রী পরিবহন করার দায়ে চালক ও স্বাস্থ্যবিধি না মেনে চলাচলের অভিযোগে যাত্রীদের কাছ থেকে এসব জরিমানা আদায় করা হয়।’

মন্তব্য



সাতদিনের সেরা