kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

নোয়াখালীতে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

৪ জুন, ২০২০ ২২:২৬ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালীতে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

নোয়াখালীর সেনবাগের কাবিলপুর ইউনিয়নে যৌতুকের দাবিতে আরজু আক্তার (১৯) এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। ঘটনায় নিহতের স্বামী আনিসুর রহমান বাবু (২৫) কে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত আরজু আক্তার মহিদীপুর গ্রামের হোসেন আলী সারেং বাড়ির আনিসুর রহমান বাবুর স্ত্রী ও ওবায়দুল হকের মেয়ে।

নিহতের বাবার অভিযোগ, বাবু তার দাবিকৃত যৌতুকের ৩ লাখ টাকা না পেয়ে বুধবার রাতের কোনো এক সময় আরজুকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে এ ঘটনা চাপা দিতে আরজুকে ঘরের আড়ার সঙ্গে ঝুঁলিয়ে আত্মহত্যা বলে প্রচার করে। 

নিহতের স্বজনদের ভাষ্যমতে, প্রতিদিনের ন্যায় বুধবার রাতে খাওয়ার পর বাড়ির লোকজন সবাই ঘুমিয়ে যায়। বৃহস্পতিবার সকালে আরজুকে কোথাও দেখতে না পেয়ে বাড়ির লোকজন তার ঘরে গিয়ে ঝুলন্ত অবস্থায় আরজুর লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্ত শেষে দাফনের ব্যবস্থা করা হচ্ছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী আনিসুর রহমান বাবুকে আটক করা হয়েছে। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে। 

মন্তব্য



সাতদিনের সেরা