kalerkantho

বৃহস্পতিবার । ২৫ আষাঢ় ১৪২৭। ৯ জুলাই ২০২০। ১৭ জিলকদ ১৪৪১

করোনা রোগীদের জন্য অ্যাম্বুলেন্স দিল রোটারী ইন্টারন্যাশনাল

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৪ জুন, ২০২০ ২১:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



করোনা রোগীদের জন্য অ্যাম্বুলেন্স দিল রোটারী ইন্টারন্যাশনাল

করোনাভাইরাসে সংক্রমণের শিকার হওয়া রোগী ও মৃতদেহ পরিবহনের জন্য চট্টগ্রাম মহানগর পুলিশকে একটি অ্যাম্বুলেন্স দিয়েছে রোটারী ইন্টারন্যাশনাল (কর্ণফুলী জোন)। বৃহস্পতিবার সকালে মহানগর পুলিশ কমিশনার কার্যালয়ের সামনে এই অ্যাম্বুলেন্সটি কমিশনার মো. মাহাবুবর রহমানের কাছে হস্তান্তর করা হয়।

এই বিষয়ে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বকর সিদ্দিকী কালের কণ্ঠকে বলেন, বৃহস্পতিবার সকালে রোটারী ইন্টারন্যাশনাল (কর্ণফুলী) জোনের পক্ষ থেকে মহানগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমানের কাছে একটি অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে। এই অ্যাম্বুলেন্সে করোনাআক্রান্ত রোগী ও মরদেহ পরিবহন করা হবে। এতে করে চট্টগ্রামে করোনাআক্রান্ত রোগী ও মরদেহ পরিবহন আরো সহজ হবে। 

রোটারী ইন্টারন্যাশনাল আঞ্জুমানে মফিদুল ইসলামের সভাপতি হিসেবে কমিশনারের কাছে এটি হস্তান্তর করেছে। অ্যাম্বুলেন্সটি আত্মমাবতার সেবায় রোটারী ইন্টারন্যাশনালের উদ্যোগ করোনা প্রতিরোধে আঞ্জুমানে মফিদুল ইসলামের কার্যক্রমকে আরো গতিশীল করবে বলে আশা প্রকাশ করেন।

অ্যাম্বুলেন্সটি হস্তান্তর করেন রোটারী ইন্টারন্যাশনাল, কর্ণফুলী জোনের ডিস্ট্রিক্ট গভর্ণর প্রিন্সিপাল কর্নেল (অব.) এম আতাউর রহমান পীর। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ, রোটারী ইন্টারন্যাশনালের এ্যাম্বুলেন্স প্রকল্পের চেয়ারম্যান রোটারিয়ান সামিনা ইসলাম, রোটারিয়ান লে. গভর্ণর মাহফুজুল হক, রোটারিয়ান মতিউর রহমান প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা