kalerkantho

শুক্রবার । ১৯ আষাঢ় ১৪২৭। ৩ জুলাই ২০২০। ১১ জিলকদ  ১৪৪১

করোনা রোগীর পরিবারকে এমপি'র অর্থ সহায়তা

জয়পুরহাট প্রতিনিধি   

৪ জুন, ২০২০ ২১:২৬ | পড়া যাবে ২ মিনিটে



করোনা রোগীর পরিবারকে এমপি'র অর্থ সহায়তা

জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার করোনা রোগীদের বাড়ি বাড়ি ঘুরে খাদ্য সহযোগিতা ও নগদ অর্থ বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য সামছুল আলম দুদু। বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট সদর উপজেলার দোগাছি,পালি এবং জয়পুরহাট পৌর সদরের তাজুর মোড় এলাকায় ঘুরে ঘুরে তিনি নিজ হাতে খাদ্য সহযোগীতা ও নগদ অর্থ বিতরণ করেছেন। 

খাদ্য সহযোগীতা প্রদানকালে সংসদ সদস্য সামছুল আলম দুদু বলেন, করোনার কারণে কর্মজীবী মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছে। বিশেষ করে করোনা আক্রান্ত পরিবার সবচেয়ে বেশি কষ্টে দিন যাপন করছে। তাদের কথা বিবচেনা করে জয়পুরহাট ও পাঁচবিবি উপজেলায় করোনা আক্রান্ত প্রতিটি পরিবারে নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী পৌঁছানোর উদ্যোগ নেওয়া হয়েছে। সেই সাথে প্রতিটি পরিবারকে নগদ দুই হাজার টাকা অনুদান প্রদান করা হচ্ছে। এ সময় তিনি প্রত্যেক মানুষকে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ জানান।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীন ও পরিষদের বিভিন্ন এলাকার ইউপি সদস্য, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনিসহ অন্যরা।

জানা গেছে, জেলায় এ পর্যন্ত করোনা রোগে আক্রান্ত হয়েছেন ২০৩ জন। যার মধ্যে ৮২ জনই জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার। করোনা শনাক্ত হওয়ার পর তাদের প্রত্যেককে আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর আইসোলেশনে রাখা হয়। আইসোলেশনে থাকা অবস্থায় অসহায় ওই পরিবারগুলোকে খাদ্য ও নগদ অর্থ সহযোগীতার উদ্যোগ নেওয়ায় করোনা আক্রান্ত রোগীদের স্বজনরা সংসদ সদস্যর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

মন্তব্য



সাতদিনের সেরা