kalerkantho

রবিবার । ২১ আষাঢ় ১৪২৭। ৫ জুলাই ২০২০। ১৩ জিলকদ  ১৪৪১

চট্টগ্রামে শহীদ পুলিশ সদস্যদের দুই লাখ টাকা অনুদান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৪ জুন, ২০২০ ২১:০৯ | পড়া যাবে ১ মিনিটে



চট্টগ্রামে শহীদ পুলিশ সদস্যদের দুই লাখ টাকা অনুদান

শহীদ পুলিশ সদস্যদের পরিবারের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির নেতা জিয়া উদ্দিন আহমেদ বাবলু। তিনি দুইজন শহীদ পুলিশ পরিবারের জন্য দুই লাখ টাকা দুই লাখ টাকা হস্তান্তর করেছেন মহানগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমানের হাতে।

বৃহস্পতিবার সকাল ১১টায় দামপাড়াস্থ মহানগর পুলিশ কমিশনার কার্যালয়ে সাবেক মন্ত্রী তাঁর পারিবারিক সংগঠন কাশেম-নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে এই অনুদানের চেক হস্তান্তর করা হয়। চেক হস্তান্তর করেন জাতীয় পার্টির চট্টগ্রাম উত্তর জেলার সাধরণ সম্পাদক শফিকুল আলম চৌধুরী ও কাশেম নূর ফাউন্ডেশনের মুখপাত্র তৌফিক হোসেন।

চেক হস্তান্তরের সময় মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) এস. এম. মোস্তাক আহমেদ খান এবং অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) শ্যামল কুমার নাথসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই বিষয়ে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বকর সিদ্দিকী কালের কণ্ঠকে বলেন, সাবেক মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলু ও তাঁদের পারিবারিক সংগঠন কাশেম-নূর ফাউন্ডেশন শহীদ পুলিশ সদস্যদের পরিবারের পাশে দাঁড়ানোয় মহানগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা