kalerkantho

মঙ্গলবার । ২৩ আষাঢ় ১৪২৭। ৭ জুলাই ২০২০। ১৫ জিলকদ  ১৪৪১

গোসল করতে নেমে কিশোর নিখোঁজ, এক দিন পর মিলল লাশ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৪ জুন, ২০২০ ০২:০৫ | পড়া যাবে ২ মিনিটে



গোসল করতে নেমে কিশোর নিখোঁজ, এক দিন পর মিলল লাশ

প্রতীকী ছবি

রাজধানীর কামরাঙ্গীর চর এলাকা থেকে বুড়িগঙ্গা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় কিশোর মো. হৃদয় (১৭)। এর এক দিন পর রাত ১০টার দিকে কেরানীগঞ্জের বরিশুর ঘাট এলাকার বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই বিপুল চন্দ্র জানান, গত ২ জুন সকাল ৯টার দিকে হৃদয় কামরাঙ্গীর চর ঘাটে বুড়িগঙ্গায় গোসল করতে নামে। পানির স্রোত বেশি থাকায় এবং সাঁতার না জানার কারণে সে পানিতে ডুবে যায়। এ ঘটনায় অনেক খোঁজাখুঁজি করেও হৃদয়কে  কোথাও খুঁজে পায়নি তার পরিবার।

বুধবার রাতে বরিশুর ঘাট এলাকায় একটি লাশ ভাসতে দেখে এলাকাবাসী মডেল থানায় ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সহযোগীতায় লাশ উদ্ধার করা হয়। লোকজন মারফত লাশ উদ্ধারের খবর পেয়ে হৃদয়ের পরিবারের লোকজনও ঘটনাস্থলে আসে। এসে তারা লাশটি হৃদয়ের বলে শনাক্ত করে। হৃদয়ের বাবা পেশায় একজন রিকশাচালক, হৃদয় কাপড় দিয়ে পুতুল বানিয়ে বাজারে বিক্রি করত। তারা কামরাঙ্গীর চরের আলী নগরে জনৈক নবী বাবুর্চির বাড়িতে ভাড়া থাকত।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম জানান, এ ঘটনায় মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা